মা-বাবার বিচ্ছেদ ও যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন আমিরকন্যা

amir.jpg

আমিরকন্যা ইরা খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার আমির খান ১৯৮৬ সালে বিয়ে করেছিলেন রিনা দত্তকে। সেই ঘরে তাঁর দুই সন্তান। তাঁদের নাম জুনায়েদ খান ও ইরা খান। তবে এই দম্পতির বিচ্ছেদ হয় ২০০২ সালে। ২০০৫ সালে প্রযোজক-চিত্রনাট্যকার ও পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান।

সম্প্রতি মা-বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন আমিরকন্যা নির্মাতা ইরা খান। নিজের ইনস্টাগ্রামে ১০ মিনিটের একটি ভিডিও পোস্ট করেছেন ইরা। সেখানে তিনি বলেছেন, ‘আমি যখন ছোট ছিলাম, তখন আমার মা-বাবার বিচ্ছেদ হয়। কিন্তু এ ঘটনা আমার জীবনে তেমন কোনো প্রভাব ফেলেনি, কারণ আমার মা-বাবার মধ্যে বন্ধুভাবাপন্ন সম্পর্ক ছিল। তাঁরা বন্ধু, পুরো পরিবার এখনো বন্ধুর মতো। আমরা কোনোভাবেই ব্রোকেন ফ্যামিলি নই।’

ভিডিও-বার্তায় আমিরকন্যা আরো জানিয়েছেন, ১৪ বছর বয়সে যৌন হয়রানির শিকার হয়েছিলেন তিনি। সে সময় ওই ঘটনার কথা মা-বাবাকে ই-মেইলে জানিয়েছিলেন।

বলিউড তারকা আমির খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায়। সিনেমাটি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এখন তিনি ১৯৯৪ সালে নির্মিত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির হিন্দি সংস্করণের নাম ‘লাল সিং চাড্ডা’।

আপনার মন্তব্য লিখুন
Top