ঈদগাহ বিএনপির আহবায়ক শফির মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোক

safi.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ঈদগাঁও সাংগঠনিক থানা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ শফির অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন-কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

লুৎফুর রহমান কাজলের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রেরিত এক শোক বার্তায় তিনি বলেন, মরহুম মোঃ শফি’র মৃত্যুতে আমরা একজন দক্ষ এবং বিচক্ষণ সংগঠককে হারিয়েছি। তাঁর শুণ্যতা সহজে পূরণ হবার নয়। লুৎফুর রহমান কাজল শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া জনপ্রিয় বিএনপি নেতা, রামু-সদরের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল তাঁর নিজস্ব ফেসবুক আইডি’তে ২৯ অক্টোবর সন্ধ্যায় মোঃ শফির মৃত্যু নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তিনি বলেন, অল্প দিনের মধ্যে মোঃ শফি তাঁর নেতৃত্ব ও যোগ্যতার স্বাক্ষর রেখেছিল।সবাইকে নিয়ে সংগঠনকে মজবুত করেছিল মোঃ শফি। তাঁর চলে যাওয়াতে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির রাজনীতিতে গভীর শুন্যতার সৃষ্টি হবে বলে তিনি স্ট্যাটাসে উল্লেখ করেছেন। নিন্মে লুৎফর রহমান কাজলের দেওয়া স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“প্রিয় ছোট ভাই মো শফি না ফেরার দেশে চলে গেল। মাত্র কয়েক মাস আগে ঈদগাঁও সাংগঠনিক থানা বিএনপির কার্যক্রম গতিশীল করার জন্য মোহাম্মদ শফিকে আহবায়কের দায়িত্ব দেওয়া হয়েছিল। অল্প দিনের মধ্যে শফি নেতৃত্বে যোগ্যতার স্বাক্ষর রেখেছিল। সবাইকে নিয়ে সংগঠনকে মজবুত করেছিল শফি। ৩০শে অক্টোবর ২০২০ থানা সম্মেলনের দিনক্ষন ছিল। সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছিল।সম্মেলনে সভাপতির দায়িত্বও পালন করতো। হয়তো সাংগঠনিক কাজের স্বীকৃতি স্বরূপ ঈদগাঁও উপজেলা বিএনপির সবচেয়ে বড় সাংগঠনিক পদ সভাপতির দায়িত্বে আসতো। মহান আল্লাহর ইচ্ছায় সম্মেলনের মাত্র একদিন পুর্বে বিএনপি’র সাংগঠনিক দায়িত্ব পালন করতে করতে শফি আমাদের সকলকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেল। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন। তাঁর চলে যাওয়াতে ঈদগাঁও সাংগঠনিক উপজেলায় বিএনপির রাজনীতিতে গভীর শুন্যতার সৃষ্টি হবে।

আমি একজন অকৃত্রিম রাজনৈতিক সহযোদ্ধাকে হারালাম। সদা হাস্যময় শফি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের সুখদুঃখের সাথী। তাঁর পরিবারের প্রতি রইল সমবেদনা। আল্লাহ আমার প্রিয় ছোট ভাই শফিকে জান্নাতবাসী করুন। আমিন।

আপনার মন্তব্য লিখুন
Top