সাবেক সংসদ আনম শামসুল ইসলামসহ আটক নেতা কর্মীদের মুক্তিদিন -ডা,শফিকুর রহমান

FB_IMG_1598967715004.jpg

প্রেস বিজ্ঞপ্তি

মাওলানা আনম শামসুল ইসলামসহ আটক নেতা কর্মীদের অবিলম্বে মুক্তি দেয়ার আহবান —–ডা,শফিকুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আনম শামসুল ইসলামসহ আটক নেতা কর্মীদের অবিলম্বে মুক্তি দেয়ার আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ১ সেপ্টেম্বর এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আনম শামসুল ইসলাম ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য জনাব আহসান উল্লাহ একটি মিথ্যা মামলায় চট্টগ্রাম আদালতে হাজিরা দিতে যান। এই মামলায় তারা উচ্চ আদালত থেকে জামিন প্রাপ্ত ছিলেন। তারা আজ নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

তাদের বিরুদ্ধে দায়ের করা মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও রাজনৈতিক উদ্দশ্যপ্রণোদিত। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তারা আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন। তাদের জামিন আবেদন না মঞ্জুর হওয়ায় আমরা বিস্মিত। রাজনৈতিকভাবে হয়রানি করার হীনউদ্দেশ্যেই তাদের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দায়ের করা হয়। সরকার মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের মাধ্যমে বিরোধী দলীয় রাজনৈতিক নেতা-কর্মীদের হয়রানি করার জন্য যে হীন পন্থা অবলম্বন করেছে এটা তারই ধারাবাহিকতা মাত্র।

আমরা সরকারের এ আচরণের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মাওলানা শামসুল ইসলামসহ আটককৃত সকল নেতা-কর্মীকে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন
Top