জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডিসি কামাল হোসেন

Presentation1-103.jpg
মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
কক্সবাজার জেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসজনিত পরিস্থিতি বিবেচনা করে অত্যন্ত সতর্কতার সাথে ঈদুল আযাহার উৎসব পালন করার জন্য সবার প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন। এজন্য তিনি সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে শতকিছুর মাঝেও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান।
কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, আমাদের জীবনে ঈদ বার বার আসবে, কিন্তু জীবন একটাই। বেঁচে থাকলে অনেক ঈদ উদযাপন করা যাবে ইনশাআল্লাহ। ঈদুল আযহার কোরবানি স্বাস্থ্য বিধি মেনে পরিচ্ছন্ন ভাবে সকল কার্যক্রম সম্পন্ন করার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান।
ঈদুল আযহার শিক্ষা হউক ত্যাগের শিক্ষা। মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টির শিক্ষা। এই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে মহান সৃষ্টিকর্তার নির্দেশিত পথে এগিয়ে গিয়ে জীবনকে কলুষতা মুক্ত করে, একটি মানবিক কক্সবাজার গড়তে সম্মিলিতভাবে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান, জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। তাহলেই ভবিষ্যৎ প্রজন্মকে আমরা একটি পরিচ্ছন্ন, সুন্দর ও সমৃদ্ধ কক্সবাজার উপহার দিতে পারবো বলে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন আশাবাদ ব্যক্ত করেন।
আপনার মন্তব্য লিখুন
Top