আফ্রিদির জন্য মুশফিকের প্রার্থনা

Presentation1-36.jpg

বড় আশা নিয়ে গত মাসে ব্যাট নিলামে তুলেছিলেন মুশফিকুর রহিম। টানা পাঁচ দিন ধরে চলতে থাকা এই নিলামে এত ভুয়া ডাক উঠছিল, ভীষণ মন খারাপ হয়েছিল মুশফিকের। এই পরিস্থিতি থেকে তাঁকে উদ্ধার করেছেন শহীদ আফ্রিদি। আজ সেই আফ্রিদির করোনায় আক্রান্তের খবরে স্বাভাবিকভাবেই মন খারাপ মুশফিকের।

কোভিড-১৯ মহামারি ছড়িয়ে পড়ার পর বিশ্বের বেশ কয়েকজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন। এখনো পর্যন্ত এ তালিকায় সবচেয়ে বড় নামটা হচ্ছেন আফ্রিদি। সাবেক পাকিস্তানি অধিনায়কের কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ার খবরে বিকেলে মুশফিক টুইট করেছেন, ‘ভাই আপনার খবরটা জেনে খুবই খারাপ লাগছে। আল্লাহ আপনাকে দ্রুত সারিয়ে তুলুন। আমার ভাইয়ের জন্য আপনারা প্লিজ প্রার্থনা করুন। তিনি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আশা করি আপনি ঠিক হয়ে যাবেন।’

গত মাসে নিলাম থেকে মুশফিকের ব্যাটটা আফ্রিদির ফাউন্ডেশন ১৭ লাখ টাকায় কিনেছিল মহৎ উদ্দেশে। করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার শুরু থেকেই এর বিরুদ্ধে লড়াইয়ে সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন পাকিস্তানি অলরাউন্ডার। নিজের ফাউন্ডেশন থেকে বিভিন্নভাবে দেশের মানুষকে সাহায্য করে যাচ্ছেন তিনি। করোনাযোদ্ধা আফ্রিদিকেই এখন আক্রান্ত হতে হলো এই রোগে। উপমহাদেশে মহামারি কতটা ভয়ংকর হয়ে উঠছে, এতেই পরিষ্কার।

আপনার মন্তব্য লিখুন
Top