জেলা অনূর্ধ-১৯ ফুটবল দলের অধিনায়ক জুয়েলের মৃত্যু

IMG_20200530_150305.jpg

আ ই হাসান।।
কক্সবাজার জেলা অনূর্ধ-১৯ ফুটবল দলের অধিনায়ক সম্প্রতী শেষ হওয়া যুবগেমস ফুটবলের জেলা অধিনায়ক কৃতি ফুটবলার মোহাম্মদ জুয়েল মারা গেছেন । শনিবার (৩০ মে) সকাল ১১ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাংলাবাজার ব্রীজ এলাকায়  সড়ক দুর্ঘটনায় সে মার যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- শনিবার সকালে মোটর সাইকেল নিয়ে কক্সবাজার শহরে আসার পথে বাংলাবাজার ব্রীজ এলাকায় অন্য একটি গাড়িকে সাইট দিতে গিয়ে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে জুয়েল। এসময় ব্রীজের বড় পিলারের সাথে সজোরে ধাক্কা খায় জুয়েল।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন।

জুয়েলের পরিবার দীর্ঘ বছর ধরে শহরের তারাবনিয়ারছাড়ায় বসাবাস করে আসছে। তার পিতার নাম মৃত মোঃ নুরুল হক তারা ৩ ভাই । জুয়েল কক্সবাজার জেলা ফুটবলের নিয়মিত খেলোয়াড় ছিলেন এবং সময় কক্সবাজার স্টেডিয়াম মাঠে তার বিচরণ ছিল লক্ষনিয়। তার ভাই মোঃ সোহেল জানান,জুয়েল সকালে ঘর থেকে বের হয়েছে।

এদিকে হঠাৎ করে কৃতি ফুটবলারের মৃত্যুতে শোক নেমেছে ক্রীড়াঙ্গনে পরে বিভিন্ন ক্রীড়ামুদিরা তাকে একনজর দেখতে হাসপাতালে ভীড় করে। এদিকে জেলার কৃতি ফুটবলারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সহ সকল কর্মকর্তারা

 

 

আপনার মন্তব্য লিখুন
Top