কক্সবাজার শহর শ্রমিক ফেডারেশনের উদ্যোগে বদর দিবস পালিত

IMG_20200512_124616.jpg

প্রেস বিজ্ঞপ্তি 

ঐতিহাসিক বদর দিবস ইসলামের প্রথম বিজয়।

১৭ ই রমজান, ইসলামের ইতিহাসে বদর এক অবিস্মরণীয় ঘটনা,
কুদরতি শক্তির এক বিস্ময়কর বহিঃপ্রকাশ।

গতকাল কক্সবাজার শহরের বিভিন্ন ওয়ার্ডে শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার শহরের উদ্যোগে বদর দিবসের আলোচনা সভা ও সাবেক মন্ত্রী মতিউর রহমান নিজমীর শাহাদাত বার্ষিকী পালন করেছে।

১০ নং ওয়ার্ডঃ.. শ্রমিক কল্যাণ ফেডারেশন ১০নং ওয়ার্ডের উদ্যোগে গত বদর দিবসের আলোচলা সভা ও সাবেক মন্ত্রী শহীদ মতিউর রহমান নিজামীর শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার শহর সহকারী-সেক্রেটারি  মাওলানা মুহাম্মদ সোলাইমানের সভাপতিত্বে গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে

 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলা সাংগঠনিক সম্পাদক এম ইউ বাহাদুর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামু উপজেলা সভাপতি তৈয়ব উল্লাহ। আরো উপস্থিত ছিলেন জামায়াত নেতা ফিরোজ আহমেদ, মাষ্টার রফিকুল ইসলাম প্রমুখ।

১নং ওয়ার্ডঃ…. শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার শহরের ১নং ওয়ার্ড সভাপতি আতাউর রহমান কাইছারের সভাপতি বদর দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার শহর সেক্রেটারি মুহাম্মদ শাহজাহান। আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড সেক্রেটারি শাহাদত হোছাইন, সহ-সভাপতি মহি উদ্দিন বাবু, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন বদর যুদ্ধ মুসলিম উম্মাহর জন্য এক নিদর্শন ও অনুপ্রেরণা লাভের অন্যতম শিক্ষা।

এ যুদ্ধে মুসলমানদের বিজয় এটা প্রমাণ করে যে সত্যনিষ্ঠ কাজে বিজয়ের জন্য আল্লাহর ওপর ভরসা করার পাশাপাশি কঠোর পরিশ্রম, দৃঢ়তা, ধৈর্য ও সহনশীলতার বিকল্প নেই।
এই রমজান মাসে তাই আমাদের প্রার্থনা আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে যেকোনো কাজে সফলতা লাভে কঠোর পরিশ্রম, দৃঢ় সংকল্প, ধৈর্য ও সহনশীলতা পোষণের তৌফিক দান করুন, যেভাবে তিনি বদর প্রান্তরে মুসলিম বাহিনীকে দান করেছিলেন। শ্রমিকনেতারা সাবেক মন্ত্রী শহীদ মতিউর রহমান নিজামীর আত্বার মাগফেরাত কামনায় দোয়া করেন।

আপনার মন্তব্য লিখুন
Top