কক্সবাজারে করোনাকে জয় করে বাড়ি ফিরছেন আরো ৬, মোট সুস্থ ২২

Presentation1-35.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

ভয়ংকর করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া আরো ৬ জন রোগী করোনাকে জয় করে বাড়িতে ফিরছেন। তারা হলো উখিয়া উপজেলার আবু তাহের ও তার কন্যা ফাইজা মনি (৯)। মহেশখালী উপজেলার আবদুল্লাহ ও রিদোয়ান, টেকনাফ উপজেলার নুরুল আলম এবং কক্সবাজার পৌরসভার দক্ষিণ রুমালিয়ার ছরার আবু ছৈয়দের পুত্র শাহ আলম। বিষয়টি রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া জানিয়েছেন।

এ নিয়ে কক্সবাজারে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ৮০ জন রোগীর মধ্যে শনিবার সুস্থ হওয়া ৬ রোগীসহ মোট ২২জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

রামু ডেডিকেটেড করোনা হাসপাতাল থেকে সুস্থ হয়ে ৯মে শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উল্লেখিত ৬ জনকে হাসপাতাল থেকে রিলিজ করা হয়েছে।

করোনা জয় করা এ ৬ জনকে রামু ডেডিকেটেড করোনা হাসপাতাল থেকে রিলিজ করে আনুষ্ঠানিক বিদায় দেওয়া হয়েছে বলে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডা. নোবেল কুমার বড়ুয়া জানিয়েছেন।

সুস্থদের বিদায় দেওয়ার সময় ৫০শয্যা বিশিষ্ট করোনা ডেডিকেটেড হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির আহবায়ক সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী এহসান চৌধুরী, কমিটির সদস্য সচিব রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোবেল কুমার বড়ুয়া, আবাসিক মেডিক্যাল অফিসার আবদুল্লাহ আল কাওসার, মেডিক্যাল অফিসার অলিউর রহমান সহ সকল মেডিক্যাল অফিসার সহ অন্যান্যরা উপস্থিত থেকে তাদেরকে ফুল ও শুভেচ্ছা উপহার দিয়ে বিদায় জানান।

কক্সবাজারের রামু’র কাউয়ার খোপ ইউনিয়নের পূর্ব কাউয়ার খোপের ছেনুয়ারা বেগম নামক একজন মহিলা করোনা রোগী গত ৩০ এপ্রিল কক্সবাজার সদর হাসপাতালে মারা গেছেন।

অবশিষ্ট ৫৭ জন করোনা রোগী বিভিন্ন করোনা হাসপাতাল ও সেল্ফ আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ১৪ জন করোনা রোগী রামু ডেডিকেটেড করোনা হাসপাতালে, ১৬ জন করোনা রোগী চকরিয়া ডেডিকেটেড করোনা হাসপাতালে, ২ জন রোগী চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকী রোগীরা সেল্ফ আইসোলেশনে রয়েছেন।

আপনার মন্তব্য লিখুন
Top