কোটবাজারে হোটেল শ্রমিকদের সহায়তা সামগ্রী দিলেন ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’

Ukhiya-online-press-club-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি ॥
করোনা মহামারিতে দ্বিতীয় দিনের মতো কোটবাজারে কর্মহীন অসহায় হোটেল শ্রমিকদের সহায়তা সামগ্রী বিতরণ করেছে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’।

৭ এপ্রিল (মঙ্গলবার) বিকেল ৪টার দিকে এন. আলম শপিং কমপ্লেক্স চত্বরে উখিয়া উপজেলার কোটবাজার স্টেশনে লকডাউনে বন্ধ থাকা হোটেল শ্রমিকদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উদ্যেক্তারা করোনা সংক্রমণ রোধে হোটেল শ্রমিকদের নিজ বাড়িতে অবস্থান করে দিনে ৪/৫ বার হাতধোয়া’র পাশাপাশি গ্রামেগঞ্জে জমায়েত না করার অনুরোধ করেন। উখিয়া অনলাইন প্রেসক্লাব এর সহায়তা সামগ্রী’র সাথে উপজেলা প্রশাসনের প্রদানকৃত সাবান বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের সমন্বয়ে সহায়তা সামগ্রী প্রদানকালে উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব ও সিএসবি২৪ ডটকম সম্পাদক পলাশ বড়ুয়া, ডেইলি নিউজ সম্পাদক শফিক আজাদ, ডিবিডি নিউজের সম্পাদক জসিম আজাদ, ডেইলি কক্স নিউজের প্রকাশক মো: ফেরদৌস ওয়াহিদ, ডিবিডি নিউজের নির্বাহী সম্পাদক শরীফ আজাদ, উখিয়া নিউজ টুডে’র ব্যবস্থাপনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, দৈনিক আমাদের কণ্ঠের উখিয়া প্রতিনিধি মো: আরফাত চৌধুরী, ওলামাকণ্ঠের জেলা প্রতিনিধি কলিম উল্লাহ, কক্সবাজার নিউজ সংবাদদাতা ইমরান আল মাহমুদ উপস্থিত ছিলেন।

আগামীতেও উখিয়া অনলাইন প্রেসক্লাব এর সহায়তা সামগ্রী প্রদান কর্মসূচী অব্যাহত থাকবে। বিশ্ব মহামারিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এর আগে সোমবারও উখিয়া রেস্ট হাউজ চত্বরে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামানের উপস্থিতিতে হকার ও হোটেল শ্রমিকের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ করে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’।

আপনার মন্তব্য লিখুন
Top