হোয়ানকে নারীসহ ৭ জনকে কুপিয়ে জখম

aleague-inner-1909211606.jpg

দিসিএম ডেস্ক।।
মহেশখালী উপজেলার হোয়ানককে কথা কাটাকাটির জের ধরে মহিলাসহ সাত জনকে কোপানো হয়েছে। ঠুনকো বিষয়কে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ইউনিয়নের পূর্বপুঁইছড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, পূর্বপুঁইছড়া এলাকার মুসমিলা মিয়ার পুত্র জমিলা বেগম (৩৫), সাহেব মিয়ার পুত্র আবু হানিফ (৩৫), জকির আহমদের তিন পুত্র আরিফ উল্লাহ (২৮), মোঃ উল্লাহ (২২), ওফাত উল্লাহ (২৫), জালাল আহামদের মেয়ে রাজিয়া রাজু, মোহাম্মদের পুত্র রফিক উল্লাহ (৩০)।

আহতরা জানান, পশ্চিমপুঁইছড়া এলাকার ইউসুফ জালালার পুত্র মইয়ের একটি টমটম নিয়ে পূর্বপুঁইছড়ায় তার বাড়িতে যাচ্ছিল। কিন্তু যাওয়ার পথে স্থানীয়দের লোকজনের ধাক্কা দিয়ে যায়। এর প্রতিবাদ জানান এলাকার মহিলারা। এতে ক্ষিপ্ত হয়ে পশ্চিম পাড়ায় থাকা ভাই ও আত্মীয়দের খবর নিয়ে যায় মইয়র। সবাই দা, লাঠি, রড নিয়ে গিয়ে অতর্কিত হামলে পড়ে। মুহূর্তের মধ্যে তারা পূর্বপাড়ার ওই মহিলাসহ সাতজনকে কোপায় ও রড দিয়ে পেটায়। এতে তারা মারাত্মক জখম হয়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে টাইমবাজার ফাঁড়ির ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করা মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সবাইকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা অত্যন্ত আশঙ্কা জনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন
Top