জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়ার খেসারত আওয়ামী লীগকে দিতেই হবে

-ভোটাধিকার-কেড়ে-নেওয়ার-খেসারত-আওয়ামী-লীগকে-দিতেই-হবে.jpeg

ইমাম খাইর,
জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়ার খেসারত আওয়ামী লীগকে একদিন দিতেই হবে বলে মন্তব্য করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।
তিনি বলেন, জনতার আদালত কঠিন। আওয়ামী লীগ জনগণকে ভয় পায়। তাই ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলে। ভোটকেন্দ্রে যেতে বাধা দেয়। ভোট দেয়ার সুযোগ পেলে আওয়ামী লীগকে রাজনীতির মাঠ থেকে চিরবিদায় জানাবে জনগণ।
শুক্রবার (১৭ জানুয়ারী) কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে দলীয় নেতাকর্মীদের মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল এসব কথা বলেন।
ইউনিয়ন যুবদলের সভাপতি ও সদর উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক এসএম ছৈয়দুল করিমের সভাপতিত্বে এতে বিএনপির সাবেক এমপি কাজল বলেন, আওয়ামী লীগ আজীবন ক্ষমতায় থাকবে মনে করছে। তারা মনে রাখা উচিৎ, ক্ষমতা কারো জন্য চিরস্থায়ী বন্দোবস্ত নয়। জনগণ জাগলে পালানোর সুযোগ পাবে না।
জননেতা লুৎফুর রহমান কাজল বলেন, এই সরকার রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে বিরোধীদলীয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারান্তরীন করে রেখেছে। মামলা হামলা করে নেতাকর্মীদের উপর দমন-পীড়ন চালিয়ে যাচ্ছে।


যুবনেতা আবদুল্লাহ ও জহিরুল হক লোটাসের যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন -চৌফলদন্ডী বিএনপির সভাপতি মাস্টার মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম সফর, ভারুয়াখালী বিএনপির আহবায়ক গোলাম কাদের, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সভাপতি আবদুস সালাম, সদস্য সচিব আলমগীর তাজ জনি, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মনির উদ্দিন মনির, ছাত্রনেতা সাহাব উদ্দিন, যুবনেতা সাজ্জাদ, আলমগীর, জিয়াউল হক, কামাল হোসেন, আজমগীর, মামুন, সিরাজুল মজিদ, তারেক মাহমুদ।
আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন এইচ এম সাইফুল ইসলাম।
মিলনমেলায় চৌফলদন্ডী ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিক দলের তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করে। এই আয়োজনের মাধ্যমে তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে ভ্রাতৃত্বের নতুন ইতিহাস রচিত হলো।
আয়োজনকে সফল করতে যারা বিভিন্নভাবে সহযোগিতা দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইউনিয়ন যুবদলের সভাপতি এসএম ছৈয়দুল করিম। ভবিষ্যতেও আয়োজনের এই ধারা অব্যাহত রাখতে তিনি সবার পরামর্শ ও সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন
Top