সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের মেয়র নাছিরের হুঁশিয়ারী

Nasir-3.jpg

রাজনৈতিক ব্যক্তি বা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ছবি তুলে পার পাওয়ার সুযোগ নেই বলে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ারী দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ বুধবার (১৮ ডিসেম্বর) আগ্রাবাদ সিডিএ ১৫ নম্বরে সিএমপির উপ-কমিশনার (পশ্চিম) এর নবনির্মিত কার্যালয় উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেয়র বলেন, কোথাও গেলে আমরা জিম্মি হয়ে পড়ি। পেছনে দাঁড়িয়ে অনেকে ছবি তুলে ফেলে। সে ছবি আবার ফেসবুকে প্রচার করে। যিনি ছবি তুলছেন তাকে তো চিনিওনা। তার কপালে লেখা নেই তিনি কেমন! সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীরা মনে করেন, রাজনৈতিক ব্যক্তি বা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ছবি তুললে হয়তো তার অপকর্ম আড়ালে থাকবে। এমন দিন নেই। আ জ ম নাছির উদ্দীন বলেন, খারাপ লোকদের দলীয় পদে আনতে চাই না। খারাপ লোকদের বাদ দিলে অন্যরা আবার তাদের আশ্রয় দেন। অনেকে তাদের জন্য মায়াকান্না করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিএমপির উপ-কমিশনার (পশ্চিম) মো. ফারুক-উল-হক। বক্তব্য দেন সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মো. মাহাবুবুল আলম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চসিকের প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, আগ্রাবাদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আনোয়ারা আলম ও সিডিএ আরাসকার ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী। অনুষ্ঠানে উপ-কমিশনারবৃন্দ, কাউন্সিলর নাজমুল হক ডিউক, আবিদা আজাদ, চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন
Top