প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীনের মৃত্যুতে সাতকানিয়া-লোহাগাড়া সমিতির শোক

USER_SCOPED_TEMP_DATA_orca-image-785358973-768x459-1.jpeg

প্রেস বিজ্ঞপ্তি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বিবি, ওএসপি, পিএসসি মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি …. রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সাতকানিয়া-লোহাগাড়ার সমিতির নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, লোহাগাড়ার কৃতি সন্তান মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বিবি, ওএসপি, পিএসসি সেনাবাহিনীর সর্বোচ্চ পদে আরোহন। তিনি জ্ঞান, মেধা ও প্রজ্ঞা দিয়ে বাংলাদেশের নিরাপত্তায় সর্বোচ্চ অবদান রেখেছেন। শুধু তাই নয়, তিনি মুক্তিযুদ্ধের একজন শীর্ষস্থানীয় নেতা ছিলেন। এসব গুণের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দীর্ঘদিন ধরে তার সামরিক সচিবের দায়িত্বে রেখেছিলেন। আমরণ তিনি প্রধানমন্ত্রীর সামরিক সচিবের দায়িত্বে ছিলেন। এই দায়িত্ব পালনে তিনি অত্যন্ত বিচক্ষণতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। এ কারণে লোহাগাড়াসহ পুরো চট্টগ্রামের মানুষ তাকে নিয়ে গর্বিত। বাংলাদেশের মানুষ তাকে স্মরণ রাখবেন।

এমন একজন মহান মুক্তিযোদ্ধা ও জ্ঞানী সামরিক ব্যক্তির মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন
Top