মুক্তিযোদ্ধা আমাদের প্রেরণার উৎস,সাহসের বাতিঘর:-ডিসি কামাল হোসেন

IMG_20191216_214836.jpg

দিসিএম নিউজ….

মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী জাতির শ্রেষ্ঠ সন্তানেরা আমাদের সকল কাজে অনুপ্রেরণার উৎস, যে কোন অভিযাত্রায় অপ্রতিরোধ্য সাহসের বাতিঘর। মহান বিজয় দিবসে কক্সবাজারের বীর মুক্তিযোদ্ধাদের প্রদত্ত সম্বর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন একথা বলেন। তিনি মুক্তিযুদ্ধাদের উদ্দেশ্যে বলেন, বীর মুক্তিযোদ্ধাদের বর্ণাঢ্য সম্বর্ধনা দিতে পেরে কক্সবাজার জেলা প্রশাসন গর্বিত ও আপনাদের আলোয় আমরা আলোকিত।

সোমবার ১৬ ডিসেম্বর কক্সবাজার বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত এ সম্বর্ধনা সভায় বক্তব্য রাখেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম, কউক চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহা. শাজাহান আলি, ১৯৭১ সালের জয়বাংলা বাহিনীর প্রধান কামাল হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাবেক সংসদ সদস্য খোরশেদ আরা হক, সাবেক পৌর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল আবছার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন আরো বলেন, অতীতের কোন সরকার মহান মুক্তিযুদ্ধের বীর সেনানীদের যথার্থ মূল্যায়ন করেনি। অথচ এই বীর সন্তানদের কারণেই জাতি আজ একটি স্বাধীন দেশ, একটি ভূখন্ড, একটি পতাকা পেয়েছে। মুক্ত বাতাসে শ্বাস প্রশ্বাস নিতে পারছে। বর্তমান সরকার ক্ষমতায় এসে অবহেলিত বীর মুক্তিযোদ্ধাদের বীরোচিত মর্যাদা দিয়েছেন। সর্বক্ষেত্রেই তাঁদের মূল্যায়ন করছে সরকার। আগে তাঁরা সম্পূর্ণ অবহেলিত ছিল। বীর মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদর্শন ও যথাযথ মূল্যায়নের মাধ্যমে জাতি, দেশ ও প্রতিটি নাগরিক আজ গর্ববোধ করছেন। একটি স্বাধীন, সার্বভৌম দেশ হিসাবে বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশের ভাবমূর্তি বেড়েছে ব্যাপকভাবে। সম্বর্ধনা অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তানদের ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়।

আপনার মন্তব্য লিখুন
Top