বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরামের মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা সম্পন্ন

received_570306070197699-768x432-1.jpeg

প্রেস বিজ্ঞপ্তিঃ

বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরামের ৪র্থ মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
শুক্রবার বেলা ২ টায় থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসার হলরুমে বৃত্তির পূর্বে সংক্ষিপ্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম, বাইশারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাস্টার জয়নাল আবদীন, কক্সবাজার হাশেমিয়া কামিল (মাস্টার্স) মাদ্রাসার আরবী প্রভাষক সলিম উল্লাহ, গর্জনিয়া ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল জাব্বার, কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন)এর বার্তা সম্পাদক ইমাম খাইর, দৈনিক রূপালী সৈকতের বার্তা সম্পাদক মোহাম্মদ নিজাম উদ্দিন, গর্জনিয়া ইউনিয়নের তরুণ সমাজসেবক শফিউল আলম, মগনামা ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার প্রভাষক আব্দুল হাকিম, থিমছড়ি অরবিট মডেল একাডেমী কে.জি মাদ্রাসার পরিচালক আবু বকর, সুলতান আহম্মদ, গর্জনিয়া আদর্শ শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মাস্টার তাওহিদুল ইসলাম, বাইশারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জিয়া উদ্দীন, বিভিন্ন স্কুলের শিক্ষক,অভিভাবক এবং ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।
পরীক্ষকের দায়িত্ব পালন করেন নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম মাদ্রাসার শিক্ষক মাওলানা হাবীব উল্লাহ, থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসার তত্বাবধায়ক মাওলানা মোহাম্মদ হোছাইন, কক্সবাজার সরকারি কলেজের শিক্ষক ছাত্র মো.ইদ্রিস, চট্টগ্রাম কলেজের ছাত্র নুর হোছাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রবিউল আলম সূর্য, কক্সবাজার সিটি কলেজের ছাত্র মুফিজুর রহমান।
চেয়ারম্যানের বলেন, আমি এই মহতি আয়োজনে উপস্থিত হতে পেরে নিজেকে ধণ্য মনে করছি।ছাত্র-ছাত্রীরা প্রতিষ্ঠানে বিভিন্ন সেমিস্টার পরীক্ষা অংশগ্রহণ করে কিন্তু মেধা যাচাই পরীক্ষা অংশগ্রহণ করা মানে অন্যান্য প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সাথে প্রতিযোগিতা দেওয়া এবং নিজেকে যাচাই করা।আয়োজনবৃন্দের এই মহতি আয়োজনে পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকব ইনশাআল্লাহ সর্বোপরি সবসময় সহযোগিতা থাকবে।
সভাপতি মুহিব উল্লাহ মুহিব বলেন, আমরা প্রতিষ্ঠালগ্ন থেকে মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা নিয়ে এসেছি, এই পরীক্ষা প্রত্যেক বছর অব্যাহত থাকবে। সদস্যরা এই মহতি আয়োজন সম্পন্ন করার জন্য কৃতজ্ঞ প্রকাশ করছি।
উল্লেখ্য যে, এলাকার ছাত্র, যুব সমাজকে একতাবদ্ধ করে শিক্ষাকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে ২০১৬ সালে সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র অ্যাডভোকেট আনোয়ারুল হাকিম আরাফাত এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন। আরাফাত ভাইয়ের গুরুত্বপূর্ণ কাজ থাকার কারণে উপস্থিত হতে পারেনি, সকলকে ওনার সালাম জানিয়েছেন।
এতে গর্জনিয়া কচ্ছপিয়া এবং পাশ্ববর্তী বাইশারী ইউনিয়নসহ দুইশত শিক্ষার্থী অংশগ্রহণ করে।

আপনার মন্তব্য লিখুন
Top