কক্সবাজার জেলা ছাত্রদলের নবগঠিত ৭ কমিটি বাতিল

.jpg

দিসিএম নিউজ : কক্সবাজার জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আওতাধীন ৭ টি ইউনিট কমিটি বাতিল করেছে দলটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। ইউনিট গুলো হলো-ছাত্রদলের টেকনাফ উপজেলা শাখা, চকরিয়া পৌর শাখা, মহেশখালী পৌর শাখা, কক্সবাজার শহর শাখা, কক্সবাজার সরকারি কলেজ শাখা, কক্সবাজার আইন কলেজ শাখা ও কক্সবাজার সিটি কলেজ শাখা। জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী কর্তৃক বুধবার ১৬ অক্টোবর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গুলো বাতিল ঘোষনা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক নিয়ম লঙ্গন করে কমিটি গুলো ঘোষণা করায় উক্ত ৭ টি শাখার গঠিত কমিটি বাতিল ঘোষনা করা হলো। ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ বিষয়টি ১৬ অক্টোবর অনুমোদন করেছেন মর্মে বিজ্ঞপ্তিতে উল্লেখ করে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ছাত্রদলের দেশের সকল সাংগঠনিক ইউনিট সমুহকে তাদের ইউনিট গঠন ও পূর্ণগঠন প্রক্রিয়া স্থগিত রাখতে হবে।
এ ব্যাপারে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কাছে জানতে চাইলেন তিনি জানান, সারাদেশে নতুন কোন কমিটি অনুমোদন না করার ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে। এরই অংশ হিসেবে কক্সবাজারে সদ্যগঠিত ৭ কমিটি কেন্দ্রীয় কমিটি বাতিল করেছে। কেন্দ্রীয় কমিটির পরবর্তী নির্দেশনা অনুযায়ী জেলা কমিটি পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন
Top