কক্সবাজারের সন্তান আবু সুফিয়ান দক্ষিণ চট্টগ্রাম বিএনপি’র আহবায়ক হলেন

received_486329038584560-1.jpeg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার শাহারবিলের সন্তান মোহাম্মদ আবু সুফিয়ান দক্ষিণ চট্টগ্রাম সাংগঠনিক জেলা বিএনপি’র আহবায়ক হয়েছেন। মোহাম্মদ আবু সুফিয়ান’কে আহবায়ক, মোস্তাক আহমদ খান’কে সদস্য সচিব ও আলী আকবর’কে যুগ্ম আহবায়ক করে ৬৫ সদস্য বিশিষ্ট বিএনপি দক্ষিণ জেলা সাংগঠনিক কমিটি বুধবার ২ অক্টোবর বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন দিয়েছেন। বিষয়টি বিএনপি’র কেন্দ্রীয় দপ্তর সিবিএন-কে নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক মনোনীত হওয়া মোহাম্মদ আবু সুফিয়ান চকরিয়া উপজেলার শাহারবিল ইউনিয়নের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব মাওলানা আবুল হাশেমের পুত্র। কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও রেক্টর মরহুম আলহাজ্ব মাওলানা মুজহের আহমেদর ভাতিজা এবং বিশিষ্ট রাজনীতিবিদ ও কক্সবাজার ক্লাবের চেয়ারম্যান মোহাম্মদ আবু ছৈয়দের ছোট ভাই। দক্ষিণ চট্টগ্রাম সাংগঠনিক জেলা বিএনপি’র নতুন আহবায়ক মোহাম্মদ আবু সুফিয়ান চট্টগ্রাম মহানগর বিএনপির বর্তমান সিনিয়র সহ সভাপতি, চট্টগ্রাম মহানগরী জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাবেক সফল সভাপতি, বিগত জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসন থেকে বিএনপি’র নেতৃত্বাধীন জাতীয় ঐক্য ফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ছিলেন। এছাড়াও তিনি কেন্দ্রীয় ছাত্রদল, চট্টগ্রাম মহানগর বিএনপি ও বিভিন্ন অংগ সংগঠনের বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ আবু সুফিয়ান চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক মনোনীত করায় সিবিএন-এর কাছে এক প্রতিক্রিয়ায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা জানান। তিনি তাঁর দায়িত্ব পালনে সর্বস্থরের দলীয় নেতা কর্মীদের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন
Top