স্কুল কলেজ ফাঁকি দিয়ে সিআরবি পার্কে আড্ডা, থানায় ২৬ শিক্ষার্থী

71102355_2456436127973988_521912189448093696_n.jpg

স্কুল ও কলেজ ফাঁকি দিয়ে স্কুল চলাকালীন সময়ে নগরীর সিআরবি পার্কে আড্ডা দেওয়ার অভিযোগ পেয়ে অভিযানে নামে কোতোয়ালি থানা পুলিশের একটি টিম।
আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর সিআরবি এলাকায় পরিচালিত পুলিশের এ অভিযানে নগরীর বিভিন্ন স্কুল কলেজে পড়ুয়া ২৬ ছাত্রছাত্রীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে আটক ছাত্রছাত্রীদের অভিভাকেদের থানায় ডেকে নিয়ে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয় তাদের।

আটককৃতদের মধ্যে ১৬ জন ছাত্র ও ১০ জন ছাত্রী রয়েছে বলে জানায় কোতোয়ালি থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, অনেক অভিযোগ রয়েছে স্কুল কলেজের পাঠদানের সময় স্কুল-কলেজ ফাঁকি দিয়ে ছাত্র-ছাত্রীরা নগরীর বিভিন্ন বিনোদন কেন্দ্রে, পার্কে ও বন্ধুদের নিয়ে বিভিন্ন স্থানে আড্ডায় সময় পার করে।

এভাবে স্কুল কলেজ ফাঁকি দিতে দিতে একসময় এসব ছাত্র-ছাত্রীরা নেশাসহ বিভিন্ন বিপদগামী হয়ে উঠে। আর আড্ডায় বন্ধুদের খরচ মেঠাতে বিভিন্ন কিশোর গ্যাংয়ের সাথে জড়িয়ে পড়ে। আজ রবিবার দুপুরে টানা ২ ঘন্টা অভিযান চালিয়ে নগরীর সিআরবি এলাকায় পার্কে আড্ডা দেওয়া অবস্থায় অভিযানে ২৬জনকে আটক করা হয়। পরে আটককৃতদের অভিভাবকদের ডেকে থানায় এনে তাদের বুঝিয়ে দেয়া হয়।

তিনি বলেন, সন্তানদের খোঁজ রাখার দায়িত্ব অভিভাবকদের। তিনি আটক ছাত্র-ছাত্রীদের থানা নিয়ে অভিভাবকদের ডেকে নিয়ে বুঝাতে সক্ষম হয়েছে জানিয়ে স্কুল কলেজের সময় যেন ক্লাশ ফাঁকি দিয়ে আড্ডা না দেয় সেজন্য তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে বলে জানান।

আপনার মন্তব্য লিখুন
Top