চকরিয়ায় ডাকাতিসহ একাধিক মামলার ৬ পলাতক আসামী গ্রেপ্তার

arrest42.jpg

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতি, ছিনতাই ও মাদক মামলার চয়জন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাতেন ও এস আই প্রিয়লাল ঘোষের নেতৃত্বে থানা পুলিশের দুইটি পৃথক টিম শুক্রবার ভোররাত থেকে শনিবার ভোররাত পর্যন্ত টানা ২৪ ঘন্টা উপজেলার বিএমচর, কাকারা, পৌর এলাকা ও ডুলাহাজারা ইউনিয়নে অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেপ্তার করে। এসময় ছিনতাইকৃত দুইটি মোবাইল সেট ও ৮ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, উপজেলার বিএমচর ইউনিয়নের চরপাড়া গ্রামের নুরুল আমিনের পুত্র ডাকাতিসহ একাধিক মামলার পলাতক আসামী এনামুল হক (৩৫), চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের আমানপাড়া গ্রামের আমির হোসেনের পুত্র ও ছিনতাই মামলার আসামী মো. মুবিন (২৫), কাকারা ইউনিয়নের রুদ্রপাড়া এলাকার কমিৎ রুদ্রের ছেলে ও মাদক মামলার আসামী শংকর রুদ্র (৩৫)। এছাড়া ডুলাহাজার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রংমহল ফজুর দোকান এলাকা থেকে পুলিশ ৮ লিটার চোলাই মদসহ লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হারগাজা লামারপাড়া এলাকার কালুশি মার্মার ছেলে উচিমং মার্মা (২০), অংক্য মার্মার ছেলে মং থো থোয়াই মার্মা (১৯) ও বামুসি মার্মার ছেলে চিংগ্য মার্মাকে (২০) গ্রেপ্তার করে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, চকরিয়া উপজেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। চিহ্নিত দাগী সন্ত্রাসী ও মাদক মামলার আসামীদের গ্রেপ্তারে উপজেলার বিভিন্নস্থানে থানা পুলিশ নিয়মিত অভিযান চালাচ্ছে। শুক্রবার ভোররাত থেকে শনিবার ভোররাত পর্যন্ত টানা ২৪ ঘন্টা পুলিশ উপজেলার বিএমচর, কাকারা, পৌর এলাকা ও ডুলাহাজারা ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাতি, ছিনতাই ও মাদক মামলার ছয়জন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে।

এসময় ছিনতাইকৃত দুইটি মোবাইল সেট ও ৮ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। পুলিশ পরিদর্শক (তদন্ত) আরও বলেন, শনিবার সকালে এসব আসামীদের আদালতের কাছে সোপর্দ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top