মুরসীর মৃত্যুকে হত্যাকাণ্ড আখ্যা দিয়ে রাজধানীতে বিক্ষোভ

708661223424_o-1024x634.jpg

অনলাইন ডেস্ক

মিশরের স্বৈরশাসক আল সিসির কারাগারে বন্দী অবস্থায় সাবেক প্রেসিডেন্ট শহীদ মুহাম্মাদ মুরসীর নিহতের ঘটনাকে হত্যাকাণ্ড আখ্যা দিয়ে এ ঘটনার প্রতিবাদে  বাংলাদেশের রাজধানী ঢাকায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগর শাখা।

আজ বুধবার (১৯ জুন) বিক্ষোভপূর্ব সমাবেশে বক্তারা বলেন, পৃথিবী দুইভাগে বিভক্ত। হক আর বাতিল। জালিম আর মাজলুম ৷ ন্যায় আর অন্যায় ৷ এই বিভক্তি চিরন্তণ ৷ বাতিলের সাথে হকের দ্বন্দ্ব যেমন সাময়িক নয়, হকের প্রতি বাতিলের আগ্রাসনও ক্ষণিকের নয় ৷ সর্বযুগ ও সর্বকালেই ছিল এই লড়াই ৷ রূপ বদলেছে দুইপক্ষের, কিন্তু লড়াই থামেনি ৷ এই লড়াইয়ে জয়-পরাজয়ের সমীকরণও খুব জটিল কিছু নয় ৷ সাময়িক আধিপত্য লাভ করতে পারে জালিমশক্তি, কিন্তু চূড়ান্ত সাফল্য, সে তো অবধারিত মজলুমের জন্যই ৷

বক্তারা আরও বলেন, শহীদ মুরসী স্বাভাবিক ইন্তেকাল করেননি। তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইলের মদদপুষ্ট সিসির সরকার তাকে হত্যা করেছে। তবে মুরসীর ইন্তেকালেই ইসলামের অগ্রযাত্রা থেমে যাবে না। দ্বীনের সৈনিকেরা আবারও জেগে উঠবে। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা লাভ করবে ইনশাআল্লাহ।

আপনার মন্তব্য লিখুন
Top