খুরুশ্কুল ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

khuruskhul.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর উপজেলার খুরুশ্কুল ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) বিকাল ৩টায় পরিষদ হলরুমে চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। উক্ত বাজেট সভা উপস্থাপন করেন ইউপি সচিব এনামুল হক।
তথ্য মতে, ২০১৯ -২০ অর্থ বছরের এ বাজেটে সম্ভাব্য ২কোটি ৪৯লাখ ২১ হাজার ৯৭১ টাকার বাজেট বরাদ্দ করা হয়েছে। বাজেটে শিক্ষা, যোগাযোগ ও কৃষির উপর সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে। একই সাথে চিকিৎসা, প্রতিবন্ধি, হিজড়া, দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে অগ্রাধিকার দেয়া হয়েছে। এছাড়াও সব ধরণের সমস্যা ও উন্নয়নের জন্য বরাদ্দ রাখা হয়েছে।

বাজেট সভায় উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ , রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের জনসাধারণ।

বাজেট অনুষ্ঠানে চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন বলেন, খুরুশ্কুলবাসী আমার উপর আস্থা রেখে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। শুরু থেকেই তাদের এই ভালোবাসার ঋণ শোধ করার জন্য আমি সর্বদা চেষ্টা করে আসছি। এই জন্য অতিবাহিত সময়ে এলাকা অবকাঠামো, দরিদ্র জনগোষ্ঠী, শিক্ষা, যোগাযোগ, কৃষিসহ সামগ্রিক খাতে দৃশ্যমান উন্নয়ন করতে সক্ষম হয়েছি। এতে আমাকে সহযোগিতা করেছেন আমার সকল ইউপি সদস্য, রাজননৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ। আগামীতেও বাজেট বাস্তবায়নসহ সমগ্র কর্মকান্ডে সকলের সহযোগিতা কামনা করছি।
পরে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন
Top