অনিন্দ্য কালচারাল একাডেমী ওরিয়েন্টেশন ও পুরস্কার বিতরণ

PicsArt_05-14-11.04.17.jpg

মুসা ইবনে হোসাইন বিপ্লব: “গড়ব ভূবন স্বপ্ন সুরে গন্থব্য হোক বহুদূরে” এই শ্লোগানকে সামনে রেখে কক্সবাজার শহরের প্রথম শিশুতোষ কালচারাল প্রতিষ্ঠান “অনিন্দ্য কালচারাল একাডেমী”র ওরিয়েন্টেশন অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ সম্পন্ন।

১৪ এপ্রিল বিকাল ৩ ঘটিকায় অনিন্দ্য কালচারাল একাডেমীর পরিচালক সাফওয়ান অাল অাজিজের সভাপতিত্বে ও সহকারী পরিচালক তকিউল হাসান মুরশেদের সঞ্চালনায় ৩য় সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কালচারাল একাডেমীর প্রধান উপদেষ্টা ও বিশিষ্ঠ শিক্ষাবিদ অালী অারমান বান্না, বক্তব্য রাখেন কালচারাল একাডেমীর নিয়মিত প্রশিক্ষক ও বিশিষ্ঠ সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক মুসা ইবনে হোসাইন বিপ্লব, অনুষ্ঠানটির উদ্বোধক ছিলেন কালচারাল একাডেমীর উপদেষ্টা ফরিদুর ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ চট্টলার আলোচিত অভিনেতা আরিফ উল্লাহ পাটোয়ারি, উপদেষ্টা আহমেদ সালমান ও সাবেক পরিচালক অা.স.ম রুম্মান প্রমুখ।
পরে দ্বিতীয় সেমিস্টার সমাপনী পরীক্ষায় সাফল্য অর্যনকারী শীর্ষ তিন শিক্ষার্থীর হাতে পুরস্কার বিতরণ করা হয় এদের মাঝে ১ম স্থান অধিকার করেছে হুমায়রা অাক্তার, ২য় স্থান অধিকার করেছে কামরুল অাজম মুজাহিদ ও ওয়াজিহা ইসলাম দিয়ানা, এবং ৩য় স্থান অধিকার করেছে অাদিবা অাফরাহ নূর তাসনিয়া।

আপনার মন্তব্য লিখুন
Top