রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবিতে স্মারকলিপি

chakaria-matamuhori-seto-20-4-19-4.jpg

নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন পবিত্র রমজানের প্রবিত্রতা রক্ষায় কক্সবাজার জেলা প্রশাসনের কাছে ৮ দফা দাবি দিয়েছে অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি।
রবিবার (২১ এপ্রিল) দুপুরে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুল আফসারের কাছে ৮ দফা দাবি সম্বলিত স্মারকলিপি পেশ করেছে সংগঠনের প্রতিনিধিরা।
দাবিসমূহের মধ্যে রয়েছে- সুদ, ঘুষ, মদ, জুয়া ও বেহায়াপনাসহ সকল প্রকার অশ্লীলতা থেকে দূরে থাকা, দিনের বেলায় হোটেল-রেস্তোরাঁ বন্ধ রাখা, সিনেমা হল ও টেলিভিশনে ছায়া ছবিসহ সকল প্রকার অশ্লীল প্রদর্শনী বন্ধ করা, নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা, রাস্তাঘাট, বিনোদন পার্ক ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বপর্যায়ে যৌন হয়রানি বন্ধ ও নিরাপত্তা নিশ্চিত করা এবং নাস্তিকদের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রাখা।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ আমিন, সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর আবু জাফর সিদ্দিকী, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হাসান, প্রচার সম্পাদক এম ইউ বাহাদুর, কক্সবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর মনসুর আলম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমিনুল হক, তথ্য বিষয়ক সম্পাদক এম এ মাসুদ।

আপনার মন্তব্য লিখুন
Top