“স্বপ্নের সিঁড়ির ”বর্ষবরণ, বার্ষিক সম্মেলন ও নতুন কমিটি ঘোষনা

20190414_135542.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

“নতুন বছর উজ্জ¦ল হয়ে উঠুক , নতুন আলোয়, নতুন আশায় ”এ শ্লোগানকে ধারন করে কক্সবাজারের অন্যতম সামাজিক সংগঠন স্বপ্নের সিঁড়ির নতুন বর্ষ বরণ ও সম্মেলন অনুষ্টিত হয়েছে।

১৪২৬ Ÿঙ্গাব্দকে বরণ করে নিতে বর্ণিল পোশাকে সকাল ন’য়টা থেকে কস্তুরাঘাটস্থ অস্থায়ী কার্যালয়ে জড়ো হতে থাকে সংগঠনের সদস্য ও শুভানুধ্যায়ীরা। নতুন বছরের শুভেচ্ছা বিনিময়, পান্তা ইলিশ ও দেশিয় নানান পদের ভোজন ও আয়োজনে মাধ্যমে সূচনা করে নতুন বছরের।

দেশিও পোশাক , দেশি খাবার ও দেশিও গান বাজনার মাধ্যমে নতুন প্রত্যয়ে সামনে এগিয়ে যাবার শপথ গ্রহন করে সংগঠনের সদস্যরা। একই সাথে ঘোষনা করা হয় নতুন কমিটি।

আবু ইউসুফকে সভাপতি ও আসিফ সাইফুল আবীরকে সাধারন সম্পাদক করে ঘোষনা হয় নতুন বছরের নতুন কমিটি।

সহসভাপতি ফরিদুল আলম ফরিদ ও ফয়েজ উদ্দিন, সহ সাধারন সম্পাদক আরিফুর রহমান রাজু, সাংগঠনিক সম্পাদক সিধুল কান্তি দে , অর্থ ও দপ্তর সম্পাদক রাজীব দেবদাশ, প্রচার সম্পাদক নয়ন চক্রবর্তী , ক্রীড়া সম্পাদক প্রশান্ত মিত্র, সাংস্কৃতিক সম্পাদক রাজীব বিশ্বাস, নারী ও শিশু বিষয়ক সম্পাদক আইরিন আকতার, সমাজ কল্যান সম্পাদক জাহেদ উল্লাহ, পর্যটন বিষয়ক সম্পাদক রিয়াদ আরাফাত সানি, কার্যনিবাহী সদস্য আরাফাত সাইফুল আদর, আবছার উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, মিথুন দাশ, এনামুল হক ও এম হাছান।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্ঠা আশরাফুল হুদা ছিদ্দীকি জামশেদ , ঝিনুকমালা প্রশিক্ষন একাডেমির পরিচালক ডাঃ চন্দন কাস্তি দাশ, ঝিনুকমালা খেলাঘর আসরের সভাপতি সুবিমল পাল পান্না, বন ও পরিবেশ সংরক্ষন আন্দোলনের সভাপতি দীপক শর্মা দীপু, সভাপতিত্ত্ব করেন সম্মেলন বাস্তবায়ক পরিষদ আহবায়ক রাজীব দেবদাশ ।

সম্মেলন বাস্তবায়ন পরিষদের সচিব আরাফাত সাইফুল আদরের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সুভাষ দাশ, দীলিপ দাশ, ফরিদ কবির, মো : আজিজ, সালাউদ্দিন, ঝুলন দে, রুপক ভৌমিক, মিটন কান্তি, দূর্জয় বড়–য়া, পিন্টু মল্লিক, শাহাদাত হোসেন রিন্টু, সাইফুল্লাহ সোহেল, দীপা দে, পপি ভট্টাচার্য, সজীব আলী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন
Top