বিয়ের অনুষ্ঠান নিয়ে বিপাকে মুমিনুল

trump-elhan-6.jpg
জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হকের বিয়ে। এরিমধ্যে আকদ হয়ে গেছে। আগামী ১৯ এপ্রিল, শুক্রবার সেরে ফেলবেন বিয়ের আনুষ্ঠানিকতা। কিন্তু, বিয়ের দিন নিয়ে বিপাকে পড়ে গেছেন মুমিনুল।
চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে খেলছেন বাঁহাতি এ ব্যাটসম্যান। ইতিমধ্যে তার দল সুপার লিগ নিশ্চিত করেছে। তিনি নিজেও আছেন দারুণ ফর্মে।
কিন্তু, মুমিনুলের জন্য বিপত্তির বিষয় হল বিয়ের দিনই প্রাইম ব্যাংক দোলেশ্বরের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ আছে রূপগঞ্জের। ম্যাচের তারিখ পরিবর্তনের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তাতে অবশ্য কোনো কাজ হয়নি।
শেষ পর্যন্ত একজন পেশাদার ক্রিকেটারের যেটা করা উচিৎ, তিনিও ঠিক সেই কাজটিই করার সিদ্ধান্ত নিয়েছেন। সাভারে বিকেএসপির মাঠে ম্যাচ খেলে ঢাকায় ফিরবেন তিনি। পরে যোগ দেবেন নিজের বিয়ের অনুষ্ঠানে। মিরপুর পুলিশ কনভেনশন সেন্টারে হবে অনুষ্ঠানটি।
ঢাকার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রূপগঞ্জ ও দোলেশ্বরের ম্যাচটি রাখা হলে সুবিধা হতো মুমিনুলের। এজন্য সিসিডিএমের সমন্বয়ক আমিন খানকে অনুরোধ করেছিলেন তিনি। তাতেও লাভ হয়নি।
মুমিনুল বলেন, ঢাকায় ম্যাচটা হলে আমার জন্য সুবিধা হতো। যেহেতু হয়নি কিছু করার নেই। ইচ্ছে আছে বিকেএসপিতে ম্যাচটি খেলে অনুষ্ঠানে আসব।
আর আমিন খান বলেন, একজন খেলোয়াড়ের জন্য একটা ম্যাচের ভেন্যু বদলানো যায় না। এছাড়া ম্যাচের গুরুত্ব অনুসারে ওই দিন বিকেএসপিতে পড়েছে রূপগঞ্জের খেলা। অবশ্য রিজার্ভ ডে নির্ধারিত থাকলে ওই দিন ম্যাচই হতো না।
আপনার মন্তব্য লিখুন
Top