খালেদা জিয়ার আবেদন পেলে প্যারোলে মুক্তির চিন্তা করা হবে, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

alia_bhatt-4.jpg
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কারাবন্দী খালেদা জিয়ার প্যারোলে মুক্তি পেতে হলে একটি সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করতে হবে। কিন্তু এ ধরনের কোনো আবেদন এখনো আসেনি। আবেদন পেলে মুক্তির বিষয়ে চিন্তা করবে সরকার।

স্বরাষ্ট্রমন্ত্রী আজ শনিবার জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়নের খোলাবাড়ি এলাকায় নবনির্মিত বাহাদুরাবাদ ঘাট নৌ থানা ভবনের উদ্বোধন করেন। সেখানে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ব্যবসা-বাণিজ্য, জানমালের নিরাপত্তার লক্ষ্যে যা যা করার দরকার, তা করে যাচ্ছে সরকার। তার ধারাবাহিকতায় এই নৌ থানা নির্মিত হয়েছে। এতে নৌপথে যাত্রীরা নিরাপদে যাতায়াত করতে পারবে। বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার গতির সঙ্গে সঙ্গে জনগণের নিরাপত্তাও দিতে হবে। নিরাপত্তা ছাড়া উন্নয়ন কোনোভাবেই সম্ভব নয়।আজ দুপুর সাড়ে ১২টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী হেলিকপ্টারে করে দেওয়ানগঞ্জ আসেন। স্থানীয় উপজেলা পরিষদ মাঠে হেলিকপ্টার থেকে নামেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে সেখান থেকে সড়কপথে তিনি বাহাদুরাবাদ ঘাট এলাকায় গিয়ে নৌ থানার ভবন উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন। ফিতা কেটে ভবনের উদ্বোধন করেন তিনি। পরে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিরাট বাহিনীর মধ্যে দু-এক হাজার পুলিশ সদস্য যদি অন্যায় কিছু করে থাকেন, আইন অনুযায়ী তাঁদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। এই দেশের কেউ আইনের ঊর্ধ্বে নয়, সেটা এই দেশের জনগণ বারবার প্রমাণ পেয়েছেন।

পুলিশের আয়োজনে দেওয়ানগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে দুপুরের পর মাদক ও জঙ্গিবিরোধী এক সমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ মির্জা আজম, আবুল কালাম আজাদ, ফরিদুল হক খান ও মোজাফফর হোসেন।

আপনার মন্তব্য লিখুন
Top