টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারী নিহত

Presentation2-46.jpg

শাহেদ মিজান,

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াছিন আরাফাত (২৫) নামে এক ইয়াবাকারবারী নিহত হয়েছে। ১৯ মার্চ ভোররাত ২টারদিকে টেকনাফ সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া পাহাড়ী জনপদে এই ঘটনা ঘটে। নিহত ইয়াবাকারবারী পৌর এলাকার চৌধুরী পাড়ার মোঃ আব্দুল জলিলের পুত্র্। এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। উদ্ধার করা হয়েছে ১০হাজার ইয়াবা, ২টি দেশীয় তৈরী এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ ও ১৫ রাউন্ড গুলির খোসা।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, চিহ্নিত ইয়াবাকারবারী ও পুলিশের হামলাসহ নানা অপরাধে জড়িত ইয়াছিন আরফাতকে গ্রেফতার কওে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া পাহাড়ী জনপদে অভিযানে যায় পুলিশ। সেখানে পুলিশের উপস্থিতিটি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরাক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এতে সন্ত্রাসী ইয়াছিন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ওই ঘটনায় পুলিশের সদস্য এসআই বোরহান উদ্দিন ভুঁইয়া, এএসআই সনজিৎ দত্ত ও কনেস্টবল শুক্কুর আহত হয়। ঘটনাস্থল থেকে ১০হাজার ইয়াবা, ২টি দেশীয় তৈরী এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ ও ১৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন
Top