বনসালির পছন্দ দীপিকা, সালমানের ক্যাট

school-and-office-identity-card-14.jpg

প্রায় ২০ বছর পর একসঙ্গে কাজ করছেন বলিউড তারকা সালমান খান ও তারকা নির্মাতা সঞ্জয় লীলা বনসালি। সালমানকে নিয়ে একটি প্রেমের ছবি বানাবেন বনসালি। সেই ছবিতে তিনি নিতে চান দীপিকা পাড়ুকোনকে। তবে সালমান খান দীপিকা নয়, নায়িকা হিসেবে চান ক্যাটরিনা কাইফকে।

আগেও এমনটি হয়েছিল। তখন ‘বাজিরাও মাস্তানি’ ছবির নায়ক হিসেবে ভাবা হয়েছিল সালমান খানের কথা। নায়িকা নিয়ে যখন কথা উঠল সালমানের বিপরীতে আলিয়া ভাট ও জাহ্নবী কাপুরকে চিন্তা করা হয়েছিল। কিন্তু সালমানের পাশে এ অভিনেত্রীদের খুবই কমবয়সী লাগবে। সে জন্য আবারও আসে ক্যাটরিনার কথা। যদিও শেষ পর্যন্ত সালমান খান ছবিটি করেননি।

এবারের ঘটনাটি আগের ঘটনার প্রায় কাছাকাছি। দীপিকার সঙ্গে অভিনয় করতে রাজি হননি সালমান। তিনি বরং নায়িকা হিসেবে ক্যাটরিনাকে চেয়েছেন। তিনি বলেছেন, সালমানের সঙ্গে রোমান্টিক দৃশ্যে দর্শক দীপিকাকে গ্রহণ করবে না। বরং সেই দিক থেকে ক্যাটরিনাই সেরা। এই ঘটনার পর বলিউডের সবাই ধরেই নেবেন, সালমান আবার ক্যাটরিনায় জড়িয়ে যাননি তো?

১৯৯৯ সালে সঞ্জয় লীলা বনসালির সঙ্গে শেষ কাজ করেছিলেন সালমান খান। ছবির নাম ‘হাম দিল দে চুকে সানাম’। শোনা যায়, তখন সালমানের প্রেম ছিল ঐশ্বরিয়ার সঙ্গে। সেই প্রেম বেশি দূর গড়ায়নি। এর পেছনে বনসালির কোনো সম্পৃক্ততা ছিল কি না, সেটা জানা যায়নি এখনো। কেবল গুনে গুনে ২০ বছর তিনি বনসালির কোনো কাজ করেননি।

সম্প্রতি কফি উইথ করন-এর ষষ্ঠ মৌসুমে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, সঞ্জয় লীলা বনসালির সঙ্গে তাঁর কথা হয়েছে। ইঙ্গিত পাওয়া যায়, এই অভিনেত্রীও হতে পারেন সালমানের সেই প্রেমের গল্পের নায়িকা। তবে আলোচনা তো হতেই পারে। সেটা সফল না ব্যর্থ তা এখনই জানা যাচ্ছে না। হয়তো অন্য কোনো ছবির জন্যও কথা বলে থাকতে পারেন তাঁরা।

তথসূত্র: পিংক ভিলা

আপনার মন্তব্য লিখুন
Top