টেকনাফ থেকে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে আটক ২

-52.jpg

ডেস্ক রিপোর্ট – নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় স্কুল ব্যাগে থাকা ল্যাপটপের ডিসপ্লে মধ্যে অভিনব কায়দায় ৭৮৫ পিস ইয়াবা ও অপর জনের পকেটে থেকে ২১৫ পিস ইয়াবা সহ দু’জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দু’টি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করা হয়েছে।মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাতে চাষাঢ়ায় মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের সামনে র‌্যাব-১১ এর একটি টিম এ অভিযান চালায়।

আটকরা হলেন- মোস্তাকিম ইসলাম ওরফে টিটু (৩৫) ও আমজাদ (৩০)। তারা কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে বিভিন্ন কৌশলের মাধ্যমে নারায়ণগঞ্জে ইয়াবা নিয়ে আসে।

তারা দীর্ঘদিন ধরে ল্যাপটপের ভেতরে করে অভিনব কায়দায় নারায়ণগঞ্জসহ ঢাকার বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি ও সরবরাহ করতো।

র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটক মোস্তাকিম ইসলাম ওরফে টিটু ফতুল্লা মডেল থানার জামতলা এলাকায় চিনিপাতা নামে মিষ্টির দোকানের মালিক এবং আমজাদ পেশায় একজন ড্রাইভার।

তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন এলাকার ইয়াবা ডিলারদের কাছে ইয়াবা সরবরাহ করে আসছিল। তারা পুরাতন ল্যাপটপে ভেতরে করে অভিনব কায়দায় ইয়াবা সরবরাহ করে থাকে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

আপনার মন্তব্য লিখুন
Top