পুকুরে ঝাঁপ দিয়েও রক্ষা পেলেন না ইউপি সদস্য!

-46.jpg

দিসিএম ডেস্ক।।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ৬০০ ইয়াবা বড়িসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ মঙ্গলবার সকালে কুমিল্লার বিচারিক হাকিমের আদালতে নেওয়ার পর তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গ্রেপ্তার হওয়া ইউপি সদস্যের নাম জাকির হোসেন খান (৪৫)। তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ৩ নম্বর চান্দলা ইউনিয়ন পরিষদের সদস্য এবং ওই ইউনিয়নে রামচন্দ্রপুর গ্রামের নান্নু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ইউপি সদস্য জাকির হোসেন গতকাল সোমবার সন্ধ্যায় তাঁর বাড়িতে ইয়াবার আসর বসিয়ে ছিলেন। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানা–পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জাকির হোসেন দৌড়ে পুকুরে ঝাঁপিয়ে পড়েন। পুকুর থেকে তুলে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। পরে তাঁর কাছ থেকে ৬০০ ইয়াবা জব্দ করা হয়।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ইউপি সদস্য জাকির হোসেন রাতে তাঁর বাড়িতে ইয়াবার আসর বসিয়ে ছিলেন। পুলিশ অভিযান চালিয়ে ৬০০টি ইয়াবাসহ তাঁকে গ্রেপ্তার করেছে। পরে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top