পাখির বাসার আদলে ফাইভ স্টার হোটেল!

-35.jpg

নিত্য নতুন ডিজাইনে হোটেল তৈরী হচ্ছে.. কি নেই সেই তালিকায়? হাল আমলের স্টেডিয়াম থেকে শুরু করে তাবু অথবা পাখির বাসা সব নকশাই এখন নতুন আর আকর্ষণীয়ভাবে তুলে ধরা হচ্ছে পর্যটকদের কাছে। আমরা যেমন পাখির বাসার আদলে ফুটবল মাঠ দেখেছি তেমনি এক অভাবনীয় হোটেল বানানো হয়েছে পাখির বাসার আদলে। বিলাস বহুল এই পাঁচ তারকা মানের হোটেলটির অবস্থান কেনিয়ায়। কেনিয়ার লাইকিপিয়ান মালভূমিতে পর্যটকদের রাত্রি যাপনের সুব্যবস্থা হিসেবে মালভূমিতে এই হোটেল তৈরী করা হয়েছে বলে জানান কর্তৃপক্ষ।

পাখির বাসার আদলে বলেই কর্তৃপক্ষ হোটেল নির্মাণে ছাপ রেখেছেন গাছের ডাল ও কৃষি উপকরণ। সেখানে অবস্থিত সাফারি পার্কের পর্যটকদের থাকার জন্য আর তাদের পাখির চোখে পার্কের সৌন্দর্যময় পরিবেশ উপভোগ করার জন্য তাদের এই অভিনব আয়োজন।

বিলাস বহুল এই আধুনিক পাখির বাসায় থাকলে মন ভালো হবেই। কেননা এখানে থাকার জন্য নানা সুবিধা যুক্ত করেছে কর্তৃপক্ষ। এটাচড বাথ, গরম ও ঠান্ডা পানির সুব্যবস্থা, বিদ্যুৎ, আর নানা পদের খাবারের আয়োজন তো থাকছেই সেখানে। তবে এখানে রাত কাটাতে হলে ভাল অংকের টাকাও খরচ করতে হবে পর্যটকদের। বাংলাদেশি টাকায় পঁচানব্বই হাজার টাকা হলেই কেবল এক রাত থাকা সম্ভব পাখির বাসার আদলে তৈরি এই হোটেলে।

আপনার মন্তব্য লিখুন
Top