মহেশখালীতে ইয়াবাসহ কুমিল্লার ‘দম্পতি’ গ্রেপ্তার

-19.jpg

ফরিদুল আলম দেওয়ান, মহেশখালী:

মহেশখালীতে ১৩৯০ পিস ইয়াবাসহ স্বামী স্ত্রী পরিচয়ে ঢাকায় বসবাসকারি কুমিল্লার কথিত এক দম্পতিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে মহেশখালী থানা পুলিশ। ২৪ ফেব্রুয়ারি দুপুর ১২টায় উপজেলার কুতুবজোম ইউনিয়নের দৈলার পাড়া গ্রামের একটি বাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর ও তদন্ত ওসি একেএম সফিকূল আলম চৌং জানান, ২৪ ফেব্রুয়ারি দুপুর ১২টায় উপজেলার দৈলার পাড়া গ্রামের আব্দুস সালামের পুত্র সাইফুল ইসলাম নয়নের বাড়ীতে ইয়াবা বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে থানার এস,আই পংকজ দাশ,এ,এস,আই কুসুম বড়ুয়া ও এ,এস,আই সফিকূল ইসলাম অভিযান চালিয়ে ১৩৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাড়ীর মালিকের ছেলে সাইফুল ইসলাম নয়ন (১৯), কুমিল্লা জেলার মেঘনা থানার লক্ষণ খোলা ইউনিয়নের রামপুর গ্রামের সাবদুল মিয়ার পুত্র শাকিল (২২) ও একই ঠিকানার তার স্ত্রী পরিচয়দানকারি রেখা বেগম (২০) পিতা আব্দুল কাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানান, গ্রেপ্তারকৃত কথিত দম্পতি ঢাকা জেলার যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণে জনৈক মোবারক আলী মোল্লাবাড়ীর ভাড়াটিয়া বলে জানান।

পুলিশ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার রুজ্জু করা হয়েছে। অভিযানের সময় রিনা বেগম স্বামী মকসুদ মিয়া সাং দৈলার পাড়া নামের আরো এক মহিলা পালিয়ে গেছে বলে বলে জানান পুলিশ।

আপনার মন্তব্য লিখুন
Top