চকরিয়ায় সাংবাদিকের বাড়িতে গুলি ছুঁড়েছে বন্দুকধারীরা

-20.jpg
সংবাদদাতা:
কক্সবাজারের চকরিয়ায় সাংবাদিক ছোটন কান্তি নাথের বাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়েছে মুখোশ পরিহিত বন্দুকধারীরা। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। আজ সোমবার ভোররাত ৪টা ১৫ মিনিটের দিকে চকরিয়া পৌরসভাস্থ নাথ পাড়ায়  ঘটনাটি ঘটে।
দৈনিক কালের কন্ঠ ও দৈনিক আজাদীর চকরিয়া প্রতিনিধি সাংবাদিক ছোটন কান্তি নাথ বলেন, “আজ ভোরে আমার বাড়িতে আক্রমণ করেছে মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসীরা। বাড়ির ভেতর ঢুকতে না পেরে রুম লক্ষ করে তারা পর পর তিন রাউন্ড গুলি ছোড়ে। তবে পরিবারের সকলেই অক্ষত রয়েছি। গুলিতে জানালার গ্লাস ভেঙে গেছে। গুলির শব্দে জেগে উঠা ঘুমন্ত মানুষের শব্দ শুনে পালিয়ে যায় মোটরসাইকেলে আসা সন্ত্রাসীরা। কিছুদূর গিয়ে তারা আরো এক রাউন্ড গুলি ছোঁড়ে।
এদিকে ঘটনার পর পরই চকরিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। সাংবাদিক ছোটনের বাড়িতে হামলাকারীদের চিহ্নিত বরার চেষ্টা চালাচ্ছে পুলিশ।
এদিকে সাংবাদিক ছোটন কান্তি নাথের বাড়িতে বন্দুকধারীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন পেকুয়া উপকূলীয় প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে ক্লাবের সাধারান সম্পাদক গিয়াস উদ্দিন বলেন, ” একটি প্রভাবশালী মহল সাংবাদিক ছোটনকে ঘায়েল করার দীর্ঘদিন ধরে অপচেষ্টা চালাচ্ছে। তিনি ওই মহলকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।
আপনার মন্তব্য লিখুন
Top