বিভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান হয়ে স্বর্ণপদক পেলেন জসিম উদ্দীন

Presentation1-110.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
বিভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদরের খুরুশ্কুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রাণালয়ে অধীনে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় জনগুরুত্বপূর্ণ প্রকল্পসমূহ স্বচ্ছতার সাথে প্রাক্কলন ও ড্রয়িং মোতাবেক বাস্তবায়ন করায় জেলা শ্রেষ্ঠত্বের গন্ডি পেরিয়ে বিভাগীয় শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে আনলেন চেয়ারম্যান জসিম উদ্দীন।

তাঁর এই অবদানের জন্য ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক ঢাকায় এক অনুষ্ঠানে তাকে স্বর্ণপদক প্রদান করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন চেয়ারম্যান জসিম উদ্দীনকে স্বর্ণপদক তুলে দেন।

চেয়ারম্যান জসিম উদ্দীন বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় খুরুশ্কুলের সর্বস্তরের মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে। খুরুশ্কুলের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে। চেয়ারম্যান জসিম উদ্দীনের এই শ্রেষ্ঠত্বের জন্য তাঁকে অভিনন্দন জানাচ্ছেন বিভিন্ন মানুষ।

জানা গেছে, চেয়ারম্যান নির্বাচন হওয়ার পর থেকে জসিম উদ্দীন অত্যন্ত স্বচ্ছতার সাথে সব ধরণের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে আসছেন। একই সাথে নিরপেক্ষভাবে বিচার-সালিশ করে এলাকায় শান্তি বজায় রাখতে কাজ করে যাচ্ছেন। এছাড়াও গরীব ও অসহায় মানুষের সেবায় সার্বক্ষণিক সহযোগিতা দিয়ে যাচ্ছেন। এতে খুরুশ্কুলের সর্বস্তরের মানুষ অনেক সন্তুষ্ট।

এই প্রতিক্রিয়ায় চেয়ারম্যান জসিম উদ্দীন বলেন, খরুশ্কুলের জনগণ আমাকে অনেক ভালোবাসেন। তারা ভালোবেসে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান বানিয়েছেন। তাদের এই ভালোবাসার মূল্যায়ন করে আমি সব সময় চেষ্টা করেছি মানুষ ও এলাকার সার্বিক উন্নয়ন করতে। এর স্বীকৃতি স্বরূপ আমি জেলা পর্যায় ছাড়িয়ে বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্বর্ণপদক লাভ করেছি। এই জন্য মহান আল্লাহর কাছে অশেষ শুকরিয়া আদায় করছি এবং খুরুশ্কুলের জনগণসহ সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি এই সফলতা ধরে রাখার জন্য খুরুশ্কুলসহ কক্সবাজারবাসীর সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন
Top