‘দেশকে এমনভাবে গড়ে তুলবো যেন বিশ্ব তাকিয়ে থাকে’

Presentation1-108.jpg

নিউজ ডেস্ক।।

আমি কাজ করতে চাই দেশের জন্য, দেশের মানুষের জন্য। দেশ ও জাতির সার্বিক উন্নয়নে যা যা করা দরকার, আমি তা-ই করবো। দেশকে এমনভাবে গড়ে তুলবো, যেন সারা বিশ্ব তাকিয়ে থাকে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার দুপুরে চট্টগ্রামের পতেঙ্গার রিং রোডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল এর বোরিং কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সরকার প্রধান বলেন, আজকে বাংলাদেশ অদম্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে বলেই দেশের এত উন্নয়ন আমরা করতে পেরেছি। জনগণ আমাদের পাশে আছে বলে এত কাজ আমরা করতে পেরেছি। জনগণ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সন্তুষ্ট হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের একটি নিরঙ্কুশ বিজয় উপহার দিয়েছে। আমরা জনগণের দেয়া প্রতিটি ওয়াদার পূর্ণ বাস্তবায়ন করব।

তিনি আরো বলেন, আমরা আর কোনদিকে তাকাই না। দিনরাত অক্লান্ত পরিশ্রম করি। ওইটুকু চিন্তা করে যে আমার দেশের একটা গড়ীব মানুষও যেন গৃহহারা না থাকে। এদেশের কোন মানুষ গৃহহারা থাকবে না। প্রতিটি মানুষ শিক্ষা পবে। প্রতিটি মানুষের চিকিৎসা সেবা তার দোরগোড়ায় পৌঁছাব। প্রতিটি মানুষ সুন্দর ভাবে বাঁচবে যেটা অমার বাবার স্বপ্ন ছিল। তিনি বারবার যেটা চাইতেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শম রেজাউল করিম, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হোসেন চৌধুরী নওফেল, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, তিন বাহিনীর প্রধানগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন
Top