দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত কায়সারুল হক জুয়েল

52688565_1709485599151937_4761171552005783552_n.jpg

দিসিএম

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জননেতা মরহুম এ.কে.এম মোজাম্মেল হকের কনিষ্ঠ পুত্র কায়সারুল হক জুয়েলকে ফুলেল শুভেচ্ছা-ভালবাসায় বরণ করেছেন হাজারো নেতাকর্মী  ।  কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে  নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ তথা সরকার দলীয় প্রার্থী হিসেবে “নৌকা প্রতীক” নিয়ে রোববার (২৪ ফেব্রুয়ারি)  বিকেলে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছলে তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।

এসময়  বিমানবন্দেরে তাকে বরন করার জন্য উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কক্সবাজার  পৌর মেয়র জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান। আওয়ামীলীগ নেতা রাশেদুল হক, জেলা যুবেলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল , জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহম্মদ জয়

দলীয় নেতাকর্মীর ফুলেল ভালবাসায় সিক্ত  কায়সারুল হক জুয়েলক  উপস্থিত সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, “আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য  কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি”।

দুপুরের পর থেকে কায়সারুল হক জুয়েল আগমন উপলক্ষ্যে কক্সবাজার বিমানবন্দরে হাজারো নেতাকর্মী এবং সাধারণ মানুষ ভিড় জমাতে থাকে। তিনি পৌঁছার সাথে সাথে নৌকা নৌকা বলে শ্লোগানে মুখর হয়ে উঠে বিমানবন্দর এলাকা।

পরে একটি খোলা জীপে করে শহরের প্রদান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং জনগনের সাথে সালাম বিনিময় করেন।

 

আপনার মন্তব্য লিখুন
Top