পেকুয়া সংঘর্ষে নিহত ২

Presentation1-98.jpg

পেকুয়া সংবাদদাতা:

পেকুয়ায় প্রতিপক্ষের হামলায় দুই ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৭টি আগ্নেয়াস্ত্র ও এক নারীসহ ১১জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ফেব্রুয়ারি) দুপুরে পেকুয়া সদর ইউনিয়নের বিলহাচুরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, একই এলাকার আবদুর রহমানের ছেলে নেজাম উদ্দিন ও জাহাঙ্গীর আলমের ছেলে আজিজুল হক।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিয়া উদ্দিন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুলি ও মারধরের আঘাতে দুইজনের মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আরিফুল ইসলাম বলেন, আমার ভাই সাবেক ইউপি সদস্য মমতাজ উদ্দিনের ভোগদখলীয় চিংড়ি ঘের জবরদখল করতে সশস্ত্র হামলা চালায় একই এলাকার জালাল উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী। বহিরাগত সন্ত্রাসীসহ অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে তারা আমাদের উপর হামলা চালায়। এতে আমাদের চিংড়ি ঘেরের দুই প্রহরী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ৫-৭জন।

পেকুয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে সাতটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ১১জনকে আটক করা হয়েছে। অস্ত্র উদ্ধার ও হামলায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top