জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহন শেষ, চলছে গননা

-3.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে ভোট গননা চলছে। শনিবার ২৩ ফেব্রুআরি অনুষ্ঠিত নির্বাচনে দু’টি ভোট কেন্দ্রে মোট ৫৬৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেছেন। তারমধ্যে-কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবন কেন্দ্রে ৫১৭ এবং চকরিয়া কেন্দ্রে দু’জন নির্বাচন কমিশনারের ভোট সহ ভোটার তালিকার শতভাগ অর্থাৎ ৪৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কক্সবাজার জেলা আইনজীবী সমিতি কেন্দ্রে ৩৭ টি ভোট কাস্ট হয়নি।শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে গননা শুরু হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট এম.শাহজাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার রাত ১১ টার দিকে পূর্ণাঙ্গ ফলাফল পাওয়া যাবে।এর আগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত দু’টি ভোট কেন্দ্রে উৎসব মুখর ও হৃদ্যতাপূর্ণ পরিবেশে বিরামহীন ভোট গ্রহন করা হয়।
নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে প্রতিদ্বন্দ্বীতাকারীরা হলেন-সভাপতি পদে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক দু’বারের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জিপি এডভোকেট আ.জ.ম মঈন উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল, সিনিয়র সহ সভাপতি পদে এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, সহ সভাপতি পদে এডভোকেট জাহাঙ্গীর আলম, সহ সাধারণ সম্পাদক (সাধারণ) পদে এডভোকেট এস.এম শাহিনুল হক, সহ সাধারণ সম্পাদক (হিসাব) পদে এডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিন, পাঠাগার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এডভোকেট আরিফুল মোস্তফা, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট শওকত বেলাল, ৯ টি নির্বাহী সদস্য পদে এডভোকেট আমজাদ হোসেন, এডভোকেট মাহবুবর রহমান, এডভোকেট মোহাম্মদ বদিউল আলম সিকদার, এডভোকেট মোহাম্মদ রফিক উদ্দিন, এডভোকেট আব্বাস উদ্দিন চৌধুরী, এডভোকেট চৌধুরী ফাহাদ বিন ফিরোজ, এডভোকেট মাহামুদুল হক, শহীদুল্লাহ্ ফরহাদ ও মোঃ মহিউদ্দিন। অপরদিকে, জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের প্যানেলে প্রতিদ্বন্দ্বিতাকারীরা হলেন-সভাপতি পদে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা নারী ও শিশু দমন নির্যাতন দমন অবিভক্ত ট্রাইব্যুনালের প্রথম স্পেশাল পিপি এডভোকেট মোস্তাক আহামদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে সমিতির সাবেক সহ সাধারণ সম্পাদক (হিসাব), সাবেক নির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ আখতার উদ্দিন হেলালী, সিনিয়র সহ সভাপতি পদে এডভোকেট মোহাম্মদ ছাদেক উল্লাহ, সহ সভাপতি পদে এডভোকেট হোছাইন আহামদ আনসারী, সহ সাধারণ সম্পাদক (সাধারণ) এডভোকেট ফিরোজুল আলম, সহ সাধারণ সম্পাদক (হিসাব) পদে এডভোকেট আবদুর রহমান, পাঠাগার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মোহাম্মদ মাহবুবুল আলম টিপু, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পদাক পদে এডভোকেট আবদুর রশিদ, নির্বাহী সদস্য পদে এডভোকেট এস.এম নুরুল ইসলাম, এডভোকেট সব্বির আহামদ, এডভোকেট নুরুল মোর্শেদ আমিন, এডভোকেট ফারুক ইকবাল, এডভোকেট মোহাম্মদ গোলাম ফারুক খান, এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলাম, এডভোকেট মঈনুল আমিন, এডভোকেট মোহাম্মদ কলিম উল্লাহ ও এডভোকেট মিজানুর রহমান ভূট্টো। নির্বাচিত ১৭ জনের কার্যকরী কমিটিতে চকরিয়া, মহেশখালী ও কুতুবদিয়া উপজেলা চৌকি আইনজীবী সমিতি থেকে একজন করে মোট ৩ জন প্রতিনিধি কো-অপ্ট করা হবে।

আপনার মন্তব্য লিখুন
Top