টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে এক মাদক পাচারকারী নিহত

Presentation1-96.jpg

নিজস্ব প্রতিনিধিঃ-

টেকনাফ সীমান্তে বিজিবির সাথে বন্দুক যুদ্ধে লক্ষীপুরের এক মাদক কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
জানা যায়, ২২ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৬টায় উপজেলার সাবরাং কাঁটাবনিয়া পয়েন্ট হতে টেকনাফ থানার একদল পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ৪হাজার পিস ইয়াবাসহ লক্ষীপুর জেলা সদর থানার শাকচর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মোঃ বেলাল (২৫) এর গুলিবিদ্ধ ও রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। উদ্ধারকৃত মৃতদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
এদিকে বিজিবি সুত্র জানিয়েছে, গত ২১ ফেব্রুয়ারী সন্ধ্যায় মরিচ্যা চেকপোস্টে বিজিবির হাতে আটক এই মাদক পাচারকারীকে নিয়ে টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবির নায়েক মোঃ হাবিল উদ্দিন এবং কক্সবাজার ব্যাটালিয়ন ৩৪ বিজিবির নায়েব সুবেঃ মোঃ ওহিদুল ইসলামের নেতৃত্বে যৌথ টহলদল ওঁৎ পেতে থাকে। যৌথ টহলদলের উপস্থিতি লক্ষ্য করামাত্র চোরাকারবারী লোকজন টহলদলের উপর অতর্কিতভাবে গুলি বর্ষণ করতে থাকে। এই সময় বিজিবির যৌথ টহলদল আতœরক্ষার্থে কৌশলগত অবস্থান নিয়ে পাল্টা গুলি বর্ষন করে। গুলির শব্দ থামার পর ভোরে যৌথ টহলদলের সদস্যরা তল্লাশী করে মোঃ বেল্লাল হোসেন (২৫) এর লাশ পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ইয়াবা ও মৃতদেহ উদ্ধার করে। এই ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য লিখুন
Top