উদ্বোধন হল কক্সবাজার ব্রাদার্স ব্যবসায়ী কল্যান সমিতির ক্রিকেট টুর্নামেন্ট

1499940510-5.jpg

প্রেস নিউজ।।

কক্সবাজারের ব্যবসায়ী সংগঠন ব্রাদার্স ব্যবসায়ী কল্যান সমিতির আয়োজনে ‘আন্তঃবর্ষ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯’ এর উদ্বোধনী পর্ব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ফেব্রুয়ারি) সকাল সাড়ে ছয়টায় সমুদ্র সৈকতে উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্ট উদ্বোধন করেন  কক্সবাজার দোকান মালিক ফেডারেশনের অর্থ সম্পাদক মোহাম্মদ আমিন ।

উদ্বোধনকালে তিনি বলেন,  কক্সবাজার ব্রাদার্স ব্যবসায়ী কল্যান সমিতি একটি স্বনামধন্য  ব্যবসায়ী সংগঠন ।দেশপ্রেম ও ভাষা আন্দোলনের  চেতনায় লালিত হয়ে সন্ত্রাস চাঁদবাজ ও দুর্নীতি বিরোধী অবস্হানে থেকে বরাবরই ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডকে গুরুত্ব দিয়ে থাকে। ক্রীড়া শরীর ও মনকে সবল ও প্রফুল্ল রাখে। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে এই টুর্ণামেন্ট সুন্দর, উপভোগ্য ও সফলভাবে সুসম্পন হবে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

এসময় মোহাম্মদ জয়নাল,  মিজানুর রহমান, মাওলানা আরিফ, আব্দুল্লাহসহ  ক্রীড়া সমন্বয়ক কমিটির সদস্যবর্গ, বিভিন্ন টিমের খেলোয়াড়সহ বিভিন্ন  মার্কেটের বিপুল সংখ্যক  দোকান মালিক /কর্মচারী উপস্থিত ছিলেন।

এবারের ‘ব্রাদার্স ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯’এ আর সি টিম , কবির মার্কেট টিম, রেজা প্লাজা টিম, হাজী কমপ্লেক্স টিম, আপন টাওয়ার টিম এবং শর্মা কমপ্লেক্স টিম টুর্ণামেন্টে অংশগ্রহন করবেন।

এ আর সি টিম

রেজা প্লাজা টিম

কবির মার্কেট টিম

হাজী কমপ্লেক্স টিম

আপনার মন্তব্য লিখুন
Top