স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

FB_IMG_1545829046682-8.jpg

বার্তা পরিবেশক :
গত ৯ ফেব্রুয়ারি ২০১৯-এ কক্সবাজারস্থ হোটেল সি প্যালেস-এর বলরুমে অনুষ্ঠিত হলো স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন ২০১৯। প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন পর্যায়ের কর্মকর্তাসহ সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানির সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর জনাব অঞ্জন চৌধুরী, ডিরেক্টর (ফাইন্যান্স ও অ্যাকাউন্টস) জনাব মোঃ গোলাম কিবরিয়া, হেড অব সেল্স অ্যান্ড ডিস্ট্রিবিউশন জনাব মোঃ নাইমুল হাসান এবং হেড অব মার্কেটিং জনাব মোঃ ইমতিয়াজ ফিরোজ।
বিশ্বমানের খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান হিসেবে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড দেশ ও বিদেশে তার খাদ্যপণ্য বাজারজাত করে অর্জন করেছে অগণিত মানুষের আস্থা। দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডÑ রাঁধুনী, রুচি, চাষী এবং চপস্টিক এই প্রতিষ্ঠানের অন্তর্ভুক্ত। বর্তমানে এই প্রতিষ্ঠান বিশ্বের ৩০টিরও বেশি দেশে খাদ্যপণ্য  রপ্তানি করছে। বিক্রয় সম্মেলনে জনাব অঞ্জন চৌধুরী তাঁর বক্তব্যে বিক্রয় এবং সেবার মান ও পরিধি আরো বাড়িয়ে ভোক্তা এবং ব্যাবসায়িক পার্টনারদের হৃদয় জয় করার উপর বিশেষ জোর দেন। এছাড়াও তিনি সকল সদস্যকে বিশদ পরিকল্পনা প্রণয়ন এবং সুচারুভাবে তা বাস্তবায়নের মাধ্যমে বিদ্যমান মার্কেটে অন্যদের চেয়ে এগিয়ে থাকার ব্যাপারে বিশেষ উৎসাহ প্রদান করেন। সম্মেলনে ফিউচার লিডারস-এর প্রতিষ্ঠাতা ও সিইও কাজী এম. আহমেদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।
সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আগত সেল্স অফিসার, টেরিটোরি সেল্স অফিসার, এরিয়া সেল্স ম্যানেজার, রিজিওনাল সেল্স ম্যানেজার, ডিভিশনাল সেল্স ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে জনাব অঞ্জন চৌধুরী ২০১৮ সালের সেরা পারফরমারদের ‘পারফরমার্র্স অব দ্য ইয়ার’-সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।

আপনার মন্তব্য লিখুন
Top