আট মহল্লা সমাজ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

51936822_357744341730138_2854603043524050944_n.jpg

বার্তা পরিবেশক :

কক্সবাজার পৌর শহরের ৩ (তিন) নম্বর ওয়ার্ডের অধীন ‘আট মহল্লা সমাজ কমিটি’র মাসিক সাধারণ সভা ৯ ফেব্রুয়ারি ২০১৯ শহরের এন্ডারসন রোডস্থ উন্নয়ন ইন্টারন্যাশনাল কার্যালয় প্রাঙ্গণে সমাজ কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন করিম থেকে তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ হওয়া সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ এবং বিগত মাসে সম্পাদিত কর্মকান্ডের বর্ণনা দেন কার্যকরি পরিষদের অন্যতম সদস্য একেএম মাহ্ফুজ উল হক।

সভায় ‘আট মহল্লা সমাজ কমিটি‘র অন্তর্ভুক্ত পরিবারসহ অত্র এলাকায় বসবাসরত পরিবারসমূহের ডাটা সংগ্রহ, এলাকা    পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা, রক্তদান, সামাজিক অনুষ্ঠানে সহযোগিতা, নিরাপত্তা ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে গঠিত উপ-কমিটির   কার্যাবলি পর্যালোচনা এবং মহল্লায় পরিবারসমূহ নিয়ে মিলন মেলা ও মেজবানের আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সম্প্রতি আট মহল্লা এলাকার প্রয়াত জনতা ব্যাংকের সাবেক কর্মকর্তা নুরুল হুদা চৌধুরী বাচ্চু মিয়া আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং মহল্লার সদস্য অসুস্থ আবু সুলতান কোম্পানী প্রকাশ নাগু কোম্পানী, নূরুল আজিজ চৌধুরী, মোহাম্মদ ইসমাইল, ফুটবলার কলিম উল্লাহ ও অংছিন রাখাইন-এর সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন একেএম মাহফুজুল হক।

সভায় বক্তব্য রাখেন সর্বজনাব আবু সুলতান কোম্পানী প্রকাশ নাগু কোম্পানী, আলহাজ্ব ফরিদুল আলম, বশির খান,  মাহবুবুল আলম, শংকর শর্মা প্রমুখ।

পরিশেষে সভাপতি তাঁর বক্তব্যে এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতা, আইন-শৃঙ্খলা বজায় রাখা ও অধিবাসীগণের জান-মালের নিরাপত্তা বিধানে সকলকে স্বীয় অবস্থান থেকে সহযোগিতা এবং আট মহল্লা সমাজ উন্নয়নে সকলের ভূমিকা পালন করার আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন
Top