সাতকানিয়া-লোহাগাড়ার অবহেলিত মানুষের জন্য কাজ করে যেতে হবে : অতিরিক্ত সচিব মুনির চৌধুরী

Screenshot_2018-11-11-00-30-30-056_com.opera_.browser.jpg

সংবাদদাতা :

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও ঢাকাস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সহ-সভাপতি মোঃ মুনির চৌধুরী বলেছেন, সাতকানিয়া-লোহাগাড়ার যেসব মানুষ অবহেলিত রয়েছে তাদের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, সাতকানিয়া-লোহাগাড়ার অনেক মেধাবী ও গুণী মানুষ আজ দেশের বিভিন্ন সম্মানজনক স্থানে অতিষ্টিত। তাদের মেধার বিকাশ ঘটিয়ে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে সাতকানিয়া-লোহাগাড়াবাসীর উন্নয়নে কাজ করে যেতে হবে। তিনি গতকাল রাতে শহরের পৌর সুপার মার্কেটস্থ কক্সবাজারস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির উদ্যোগে দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

কক্সবাজারস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সহ-সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন-বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুন্সী শফিউল হক। বক্তব্যে রাখেন-সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সহ-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফিরোজ আহমদ ওসমানী, কক্সবাজার জেলা দোকান মালিক সমিতি ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ। স্বাগত বক্তব্যে রাখেন-সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব জেবর মুল্লুক। অনুষ্ঠান পরিচালনা করেন সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন।

আপনার মন্তব্য লিখুন
Top