চকরিয়া-পেকুয়া আসনে আ. লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ৭জন

IMG_20181111_125747.jpg

আবদুল মজিদ, চকরিয়া:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ইসি’র ঘোষিত তফসীল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। এ উপলক্ষে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য দলের মনোনয়ন ফরম সংগ্রহ (ক্রয়) উন্মুক্ত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। এ উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সারাদেশ থেকে আসা মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন পত্র ফি: (৩০হাজার) টাকা করে জমা দিয়ে ফরম সংগ্রহ করেছেন তৃণমূলের নেতারা।

প্রাপ্ত তথ্যে জানাগেছে, জাতীয় সংসদের আসন নং ২৯৪, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে গতকাল ১১ নভেম্বর’১৮ইং পর্যন্ত আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৭জন মনোনয়ন প্রত্যাশী। তারা হলেন; কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, সহসভাপতি এডভোকেট আমজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুন, জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা এডভোকেট ফয়াসাল উদ্দিন সিদ্দিকী, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান। তবে আজ ১১ নভেম্বর দলীয় কেন্দ্রীয় কার্যালয় হতে মনোনয়নপত্র সংগ্রহ করবেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএ’সহ আরো অর্ধডজন মনোনয়ন প্রত্যাশী।

মনোনয়নপত্র সংগ্রহের ২য়দিন পর্যন্ত ৭জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন অপরপ্রার্থী রেজাউল করিম। তিনি বলেন, আওয়ামীলীগের সভানেত্রী ও দলীয় মনোনয়ন বোর্ড যাকেই নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেবেন তার পক্ষে নৌকার বিজয়ে সর্বোচ্চ ত্যাগ শিকার করে কাজ করবেন।

আপনার মন্তব্য লিখুন
Top