তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে কক্সবাজার পৌর আওয়ামী লীগের গণমিছিল

Screenshot_2018-11-10-00-54-43-743_com.opera_.browser.jpg

জনগণ আবারও আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় চায়- মুজিবুর রহমান


প্রেস বিজ্ঞপ্তি

জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে গণমিছিল করেছে কক্সবাজার পৌর আওয়ামী লীগ। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেয়।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেল তিনটা থেকে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে কক্সবাজার পৌর আওয়ামী লীগের ওয়ার্ড সমূহের নেতাকর্মীরা দলে দলে যোগ দেন। ধীরে ধীরে লোকে লোকারণ্যে পরিণত হয় শহীদ দৌলত ময়দান।

এক পর্যায়ে শহীদ দৌলত ময়দান থেকে গণমিছিল শুরু হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে বৌদ্ধমন্দির সড়ক হয়ে স্টেডিয়াম সড়ক হয়ে শহীদ সরণী সড়ক হয়ে পূণরায় শহীদ দৌলত ময়দানে এসে শেষ হয়। পৌর আওয়ামী লীগের মিছিলে শহরজুড়ে জনসমুদ্রে পরিণত হয়।

গণমিছিল শুরুর আগে শহীদ দৌলত ময়দানে পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সভাপতিত্বে নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান। এতে আরও বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সেতু, পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ আহমেদ বাবু। সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবি ছিদ্দিক খোকন।

মেয়র মুজিবুর রহমান বলেন, সকল ষড়যন্ত্র ও অপশক্তি মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ আবারও আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। কারণ জণগণ বুঝে গেছে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ও জনগণের উন্নয়ন হয়। তাই তারা নৌকায় ভোট দেবে। তিনি নেতাকর্মীদের যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে কক্সবাজারের ব্যাপক উন্নয়ন করেছে। এই শহরে রেল আসছে, আন্তর্জাতিক বিমানবন্দরে উন্নীত হয়েছে, বিদ্যুৎ উৎপাদনের জন্য অন্যতম কেন্দ্র হচ্ছে, আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম হয়েছে। এসব উন্নয়ন প্রকল্প সম্পন্ন হলে দেশের অর্থনীতির বিশাল একটি অংশ কক্সবাজারের উপর নির্ভর করবে। কিন্তু অন্যকোন সরকার কক্সবাজারের এত উন্নয়ন করেনি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহসভাপতি হাজী এনামুল হক, সাইফুল ইসলাম চৌধুরী, আসিফুল মওলা, আতিক উল্লাহ কোম্পানী, নাজমুল হোসাইন নাজিম, যুগ্ম সম্পাদক রফিক মাহমুদ, পৌর আওয়ামী লীগ নেতা শাহেদ আলী শাহেদ, নাজিম উদ্দিন, নুরুল আলম পেঠান, জিয়াউল্লাহ চৌধুরী, মিজানুর রহমান, ওয়াহিদ মুরাদ সুমন, আব্দুল্লাহ আল মাসুদ আজাদ, দুলাল দাশ, জহিরুল কাদের, মেজবাহ উদ্দিন কবির, আব্দুল মজিদ সুমন, আহমদ উল্লাহ, মো. সরওয়ার, আজিজুল হক, দেলোয়ার হোসেন জান্নু, বজল আহমেদ, মো. আবছার, তাজ উদ্দিন, হাবিব উল্লাহ, সেলিম নেওয়াজ, খোরশেদ আলম রুবেল, নুর মোহাম্মদ, মো. রুবেলন, জাফর আলম, মো. ইলিয়াছ, মৎস্যজীবী লীগ নেতা সোহেল রানা ও মাস্টার মো. আলম, ইউনিট আওয়ামী লীগ সভাপতি আমির উদ্দিন, মহিলানেত্রী রোজিনা আক্তার, সাত্তার, বাদশা, ফারুক। জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি ঈসমাইল সাজ্জাদ, জেলা ছাত্রলীগ নেতা আবেদ আনজুম, শাহেদুল ইসলাম, মো. কায়ছারুল ইসলাম রুবেল প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন
Top