প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

Screenshot_2018-11-07-23-59-09-327_com.android.chrome.jpg

দিসিএম ডেস্ক

সংলাপের ফলাফল নিয়ে আগামীকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন স্থগিত হয়েছে।আজ বুধবার প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম  জানান, ‘অনিবার্য কারণে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনটি স্থগিত করা হয়েছে।’ইহসানুল করিম বলেন, ‘সংবাদ সম্মেলনের নতুন তারিখ পরে ঘোষণা করা হবে।’ বার্তা সংস্থা বাসস ও ইউএনবি এ তথ্য জানিয়েছে।

বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আওয়ামী লীগের ১৪ দলের সংলাপের ফলাফল নিয়ে আগামীকাল বৃহস্পতিবার দুপুর ১টায় প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

গত ১ নভেম্বর ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রথম সংলাপে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের নেতারা।

গত ২ নভেম্বর ড. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের সঙ্গে সংলাপ করেন ১৪ দলের নেতারা। গত ৫ নভেম্বর এইচ এম এরশাদের নেতৃত্বাধীন জাতীয় সম্মিলিত জোটের সঙ্গে সংলাপে বসেন তাঁরা।

গত ৬ নভেম্বর গণভবনে ১২টি ইসলামী দল ও বাম গণতান্ত্রিক জোটের সঙ্গে সংলাপ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার জোটের নেতারা। আজ বুধবার ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে দ্বিতীয় দফা সংলাপ করেন তাঁরা। একইদিন আরো ২৪টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসেন শেখ হাসিনার নেতৃত্বাধীন ১৪ দল।

আপনার মন্তব্য লিখুন
Top