টেকনাফ নয়াবাজারের সোনা মিয়া কোম্পানীর লাশ উদ্ধার

Screenshot_2018-11-07-13-30-04-567_com.facebook.katana.jpg
কক্সবাজারের টেকনাফে আজ বুধবার ভোরে ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে’ সোনা মিয়া (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

দিসিএম

কক্সবাজারের টেকনাফে ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে’  সোনা মিয়া  কোম্পানী (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়াপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।নিহত সোনা মিয়া এলাকার মৃত মোবারক আলীর ছেলে।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) মো. বদরুদ্দোহা দাবি করেন, ‘গতকাল রাতে সাতঘড়িয়াপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছিল। আতঙ্কিত হয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।’‘পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন,’ দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।

পরে স্থানীয়রা মৃত ওই ব্যক্তিকে শনাক্ত করেন। সোনা মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। এসব কারণে তিনি অনেকবার কারাগারে ছিলেন বলেও জানায় পুলিশ।

আপনার মন্তব্য লিখুন
Top