চকরিয়ায় অস্ত্রসহ সন্ত্রাসী বাবুল গ্রেফতার

IMG_20181106_223409.jpg

এম মনছুর আলম ,চকরিয়া (কক্সবাজার):


কক্সবাজারের চকরিয়ায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ১১ মামলার পলাতক আসামী মোহাম্মদ বাবুলকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার হেফাজত থেকে উদ্ধার করা হয় দেশে তৈরি একটি এলজি ও দুই রাউন্ড গুলি। গতকাল মঙ্গলবার ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালীর রিংভং ছগিরশাহ কাটা এলাকা থেকে পুলিশ অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গ্রেপ্তার মোহাম্মদ বাবুল চকরিয়া থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ২টি অস্ত্র, ৩টি ডাকাতির প্রস্তুতি, সরকারি কাজে বাঁধা প্রদানসহ বিভিন্ন অপরাধের অভিযোগে থানা ও আদালতে ১১টি মামলা রয়েছে। এসব মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করে। এসব মামলার পরোয়ানা মাথায় নিয়ে সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতার বাবুল থানাপুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, সরকারি কাজে বাঁধাপ্রদানসহ নানা অপরাধের দায়ে ১১টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। নতুন করে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার বাবুল চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার কবির আহমদের ছেলে।
আপনার মন্তব্য লিখুন
Top