টেকনাফে র‌্যাবের যৌথ মহড়া ও টহল শুরু

FB_IMG_1533059236175.jpg

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ
র‌্যাবের মাদক বিরোধী যৌথ টহল ও মহড়া শুরু হয়েছে। মঙ্গলবার ৩১ জুলাই টেকনাফের নতুন ৫টিসহ সাতটি ক্যা¤প যৌথভাবে কক্সবাজার সদর, রামু, উখিয়া ও টেকনাফে টহল দিয়ে র‌্যাব আনুষ্ঠানিক দায়িত্ব শুরু করেন। এর ফলে টেকনাফ র‌্যাবের নতুন ৫টি ক্যা¤েপর যাত্রা শুরু হয়। এই সব ক্যাম্প হচ্ছে টেকনাফের শাহপরীর দ্বীপ, সাবরাং, টেকনাফ সদর, বাহারছড়া ও হোয়াইক্যং। এই যৌথ টহলে ৩০টি যান অংশ নেয় ।
র‌্যাব সূত্রে জানা যায়, সকল ক্যাম্পের সমন্বয়ে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মেহেদি হাসানের নেতৃত্বে কক্সবাজারের লিংক রোড় থেকে র‌্যাবের যৌথ টহল শুরু হয়। টহল দলটি কক্সবাজার কলাতলী মোড় হয়ে মেরিন ড্রাইভ সড়ক হয়ে উখিয়া থেকে মঙ্গলবার ৩১ জুলাই সন্ধায় টেকনাফ উপজেলা পরিষদে এসে যৌথ টহল শেষ হয়।
র‌্যাব-৭ কক্সবাজার সিপিসি-২ এর কো¤পানী কমান্ডার মেজর মেহেদি হাসান জানান, র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে কক্সবাজার ও টেকনাফ অঞ্চলে নতুন ৫টি ক্যাম্প চালু করা হয়েছে। এই অঞ্চলে বর্তমানে ৭টি ক্যাম্প ধারা মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। দেশব্যাপী র‌্যাবের ‘চলো যায় যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ শীর্ষক অভিযান পরিচালিত হচ্ছে। কক্সবাজারকে মাদকমুক্ত করার লক্ষ্যে টেকনাফে র‌্যাবের নতুন ৫টি ক্যা¤প স্থাপন করা হয়েছে। মঙ্গলবার আনুষ্ঠানিক টহলের মাধ্যমে যাত্রা শুরু করা হয়েছে।
এদিকে আগামী ২ আগস্ট এসব ক্যাম্প পরিদর্শনে স্বরাস্ট্রমন্ত্রী, র‌্যাবের ডিজিসহ আইনশৃংখলা বাহিনীর উচ্চ পদস্থ অফিসার টেকনাফ সফর করবেন বলে জানা গেছে। ##

আপনার মন্তব্য লিখুন
Top