কক্সবাজারের মুক্তিযোদ্ধা  কামাল হোসেন চৌ:কে ১০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

FB_IMG_1532633820567.jpg

দিসিএম রিপোর্ট ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার পাশে দাঁড়ালেন কক্সবাজারের রাজনীতিক মরহুম অ্যাড. বদিউল আলম চৌধুরীর ছেলে  ‘জয়বাংলা বাহিনী ৭১’ এর কমান্ডার কক্সবাজারের বিশিষ্ট মুক্তিযোদ্ধা অসুস্থ কামাল হোসেন চৌধুরীর। তাকে ১০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী।

এছাড়া, প্রখ্যাত নজরুল সংগীতশিল্পী ও গবেষক খালিদ হোসেনকে  ১০ লাখ টাকার অনুদান দেয়া হয়েছে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে।  বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের কাছে  চেক হস্তান্তর করা হয়।

অনেকদিন ধরেই  এরা বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন। ‘লাঞ্চ ফেইলুর’ ও হার্টের গুরুতর সমস্যা ছিল তাদের। এখন অবস্থা স্থিতিশীল থাকলেও নিয়মিতই  চিকিৎসকের শরণাপন্ন হতে হয়।

এদিকে কক্সবাজারের কামাল হোসেন চৌধুরী, খালিদ হোসেন ছাড়াও ঢাকার সবুজবাগস্থ ধর্ম রাজিক বৌদ্ধ মহাবিহারে ২ কোটি টাকা এবং কুমিল্লার কোটবাড়িস্থ সালবন বৌদ্ধ বিহারে ১ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

এছাড়া প্রয়াত রঞ্জিত চন্দ্র সরকারের স্ত্রী আজিমপুর সরকারি কলোনির রিনা রানী সরকার ২৫ লাখ টাকা ও জামালপুরের সরিষাবাড়ির মরহুম ফজলুল হকের ছেলে ফারুক আহমদ, বগুড়া সদরের মরহুম মো. নবিরুদ্দিন প্রামাণিক, ঢাকার খিলগাঁওয়ের রহিম শাহার স্ত্রী বেগম খুরশিদ জাহান এবং বরিশালের মরহুম মনিরুল আলমের স্ত্রী নুরুন্নাহারসহ প্রত্যেকে শেখ হাসিনার কাছ থেকে ১০ লাখ টাকা করে গ্রহণ করেন।

আপনার মন্তব্য লিখুন
Top